• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোমাকে বল ভেবে খেলা, বালুরঘাটে বিস্ফোরণে আহত ২ নাবালক

  • |

দুই নাবালক মিলে হকি খেলবে বলে মাঠে যান। তারপর ওই দুই যুবক বল দিয়ে যখন হকি খেলছিল। সেই সময় বলটি একটি ডোবার মধ্যে বলটি পরে জায়। ডোবার মধ্যে কচুরি পানায় ছিল ভর্তি। দুই যুবক তারা বলটি খোঁজার সময় বলের মত একটি বল পায় সেই মহুর্তে বলটি নিয়ে হকির বাট দিয়ে মারার সাথে সাথে বিস্ফোরণ ঘটে। হকি খেলতে গিয়ে এই ধরনের বিস্ফোরণ হবে কেউ ভাবতে পারিনি। এই ঘটনায় জখম দুই নাবালক। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হলদিডাঙ্গা এলাকায়।

বোমাকে বল ভেবে খেলা, বালুরঘাটে বিস্ফোরণে আহত ২ নাবালক

গ্রামবাসীরা খবর পেয়েই দ্রুত জখম নাবালকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই দুই নাবালক। চিকিৎসকরা জানান, দু'জনের মধ্যে একজন নাবালকের অবস্থা আশঙ্কাজনক। এদিকে খবর পেয়ে হাসপাতালে যায় বালুরঘাট থানার বিশাল পুলিশ বাহিনী। কোথা থেকে বোম এল বিষয়টি নিয়ে গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। যখন দুই নাবালকের নাম আরিয়ান মণ্ডল,ও সাইদুল মণ্ডল, দু'জনের বয়স ১০ বছর। এরপরে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ বোম ডিটেক্টর মেশিন দিয়ে গোটা এলাকায় তল্লাশি চালায়।

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে ওই দুই নাবালক হকি খেলছিল বলটি একটি ডোবায় কচুরি পানার মধ্যে পড়ে যায়। ওরা বলটি তোলার সময় সুতলি বাধা বলের মত ছিল। তারা আরও বলেন, কেউ অশান্তি করার জন্য গ্রামে বোম রেখে দিয়েছিল। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

ওরে নরেন, তোর চৈতন্য হোক! মোদীকে কটাক্ষ তৃণমূল নেত্রীর

English summary
Two minor injures in a explosion at Balurghat in South Dinajpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X