• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্লাসরুমেই উদ্দাম প্রেমলীলা, দুই ছাত্রছাত্রীর অন্তরঙ্গতার ভিডিও ভাইরাল হতেই হুলুস্থূল

দুই ছাত্র-ছাত্রীর ঘনিষ্ঠতার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হুলুস্থূল পড়ে গেল শিক্ষাঙ্গনে। যে শিক্ষাঙ্গনে পাঠ নিতে যায় পড়ুয়ারা, সেখানেই দুই অপ্রাপ্তবয়স্ক ছাত্রছাত্রী শালীনতার মাত্রা ছাড়াল। ফাঁকা ক্লাসে দুই ছাত্রছাত্রী উদ্দাম প্রেমলীলা চালিয়ে গেল অলক্ষ্যেই। সেই দৃশ্যের ভিডিও অচিরেই ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। হুগলির মগরা বাগহাটি রামগোপাল ঘোষ হাইস্কুলে দুই স্কুলপড়ুয়ার কাণ্ডে রীতিমতো চাঞ্চল্য।

ক্লাসরুমেই উদ্দাম প্রেমলীলা, দুই ছাত্রছাত্রীর ভিডিও ভাইরাল

ফাঁকা ক্লাসরুমের মধ্যে একাকী বসে এক ছাত্র এবং এক ছাত্রী। একে অপরকে চারা ভরিয়ে দিচ্ছে উষ্ণ আলিঙ্গনে। তাদের ঘনিষ্ঠতা ছাড়িয়ে যাচ্ছে শালীনতার সবসীমা। স্কুলের মধ্যে দুই অপ্রাপ্তবয়স্ক পড়ুয়ার এই কীর্তির পর স্তম্ভিত শিক্ষা সমাজ। প্রশ্ন উঠে গিয়েছে শিক্ষকদের ভূমিকা নিয়েও। তারা কোথায় ছিলেন, স্কুলের অন্যান্য ছাত্রছাত্রী চলে যাওয়ার পরও কী করে দুই ছাত্রছাত্রী ভিতরে রয়ে গেল।

মগরা বাগহটি রামগোপাল ঘোষ হাইস্কুলের দুই পড়ুয়া ওরা। ছেলেটি দ্বাদশ শ্রেণির কমার্সে পড়ে আর মেয়েটি একাদশ শ্রেণির আর্টস পড়ুয়া। তাদের মধ্যে প্রেমের সম্পর্কের জেরেই উদ্দাম প্রেমলীলার সাক্ষী থাকল স্কুল। লাজ-লজ্জা তোয়াক্কা করে তারা ক্লাসরুমের ভিতরে প্রেমে উষ্ণ ছোঁয়ায় মেতে উঠল। কোনও ভ্রুক্ষেপ নেই, তাদের ঘনিষ্ঠ দৃশ্য ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়াতেও।

অভিযোগ, তাদের মাঝেমধ্যেও স্কুলে ওইভাবে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। সম্প্রতি তাদের সহপাঠীরাই ওই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। অভিভাবকরা এই ঘটনায় উদ্বিগ্ন। নিন্দার ঝড় পড়ে যায় ভিডিও প্রকাশ্যে আসতেই। ঘটনার পরে অবশ্যই নড়চড়ে বসে স্কুল কর্তৃপক্ষও। দুই ছাত্রছাত্রীর প্রতি কড়া অবস্থান নেওয়া হয়েছে। দুজনকেই সাসপেন্ড করা হয়েছে। তবে তাদের ভবিষ্যতের কথা চিন্তা করে পরীক্ষায় বসতে দেওয়া হবে। তারা কোন ক্লাস করতে পারবে না।

English summary
wo male and female students are hugging and kissing in classroom. The video is viral in social media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X