রাজ্যের দুই জায়গায় তৃণমূলের অফিসে উড়ল বিজেপির পতাকা, কেন এমন ঘটল, জেনে নিন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

রাজ্যের দুই জায়গায় তৃণমূল অফিসে উড়ল বিজেপির পতাকা। একটি ঘটনা দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের। অপর ঘটনাটি কল্যাণীতে। দুইটি ঘটনাতেই চাপানউতোর শুরু হয়েছে দুইদলের। বিজেপি নেতৃত্বের দাবি, এই তো সবে শুরু।

কুলতলি ও কল্যাণীতে তৃণমূলের অফিসে উড়ল বিজেপির পতাকা

কুলতলির কুন্দখালিতে তৃণমূলের নতুন পার্টি অফিস। ব্লক সভাপতির উপস্থিতিতে রবিবার উদ্বোধন হওয়ার কথা ছিল ওই পার্টি অফিসের। মঞ্চও তৈরি। কিন্তু অনুষ্ঠানের হাজির হলেন না স্থানীয় কোনও বড় নেতা। সূত্রের খবর গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই হাজিরা দিতে পারেননি ব্লক স্তরের নেতারা। এবার দলকেই উচিত শিক্ষা দিতে তৃণমূলের নিচুতলার নেতারা যোগাযোগ করেন স্থানীয় বিজেপি নেতৃত্বের সঙ্গে। সোমবার কাদা-মাটি দিয়ে অফিস থেকে তৃণমূলের নাম মুছে দেওয়া হয়। এরপর সেই অফিসেই তৃণমূলের পতাকা সরিয়ে তোলা হয় বিজেপির পতাকা। ঘটনায় দলের একস্তরের নেতা দুষছেন অপর স্তরের নেতাদের।

অপর ঘটনাটি কল্যাণী পুরসভা এলাকায়। সোমবার ৮, ১০ ও ১৩ নম্বর ওয়ার্ড এলাকায় তৃণমূলের পার্টি অফিস থেকে দলীয় পতাকা সরিয়ে বিজেপির পতাকা লাগিয়ে দেওয়া হয়। ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। একে অপরের দিকে অভিযোগের আঙুল তোলে বিজেপি ও তৃণমূল। তবে তৃণমূলের অভিযোগ, মুকুল অনুগামীরাই এই কাজ করেছে। যদিও বিজেপি সেই অভিযোগ অস্বীকার করেছে। বিকেলে কল্যাণী সেন্ট্রাল পার্ক এলাকায় বিজেপির পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

বিজেপির রাজ্য নেতৃত্বের তরফে দাবি, সবে শুরু হয়েছে। এরপরে এই রকমের ঘটনা আরও ঘটবে।

English summary
In two indidents BJP flag was hoisting at TMC office in two different parts of West Bengal. First one is in Kultali in South 24 parganas and 2nd one is in Kalyani in Nadia district.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.