• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার রদবদল হতে পারে মোদী মন্ত্রিসভাতেও! বাংলা থেকে ঠাঁই পেতে পারেন আরও ২, তাঁরা কারা

  • |

বিজেপির সর্বভারতীয় পর্যায়ে সংগঠনে রদবদল করা হয়েছে। সভাপতি জেপি নাড্ডার সেই ঘোষণা নিয়ে বিক্ষোভ, বিদ্রোহ বঙ্গ বিজেপিতে। সূত্রের খবর অনুযায়ী, সংসদের শীতকালীন অধিবেশনের আগে আরও চমক অপেক্ষা করছে পশ্চিমবঙ্গের জন্য। রাজ্য থেকে ২ জনকে মোদী মন্ত্রিসভায় স্থান দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

৮ মাস পর উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী! আজই পৌঁছচ্ছেন শিলিগুড়িতে

লক্ষ্য ২০২১-এর নির্বাচন

লক্ষ্য ২০২১-এর নির্বাচন

বিজেপির লক্ষ্য ২০২১-এর নির্বাচন। যে দিকে লক্ষ্য রেখে মুকুল রায়কে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি করা হয়েছে। তাঁর হাতে বিধানসভা ভোট পরিচালনার দায়িত্ব তুলে দেওয়া এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা বলেই মনে করছেন রাজনীতিবিদদের একাংশ।

পরিবর্তন হতে পারে মোদী মন্ত্রিসভাতেও

পরিবর্তন হতে পারে মোদী মন্ত্রিসভাতেও

সংসদের শীতকালীন অধিবেশনের আগে মোদী মন্ত্রিসভায় পরিবর্তন করা হতে পারে। পশ্চিমবঙ্গ থেকে আরও ২ জনকে স্থান দেওয়া হতে পারে মন্ত্রিসভায়। রাজ্যে তথা জেলায় জেলায় যাতে সেই সিদ্ধান্ত ভোটের আগে জনগণকে প্রভাবিত করতে পারে বলেও মনে করছেন অনেকে।

মন্ত্রিসভায় স্থান পেতে পারেন যাঁরা

মন্ত্রিসভায় স্থান পেতে পারেন যাঁরা

মোদী মন্ত্রিসভার পরবর্তী সম্প্রসারণে মধ্যপ্রদেশের জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার স্থান পাওয়া একরকম পাকা। এছাড়াও বাংলা থেকে তিনজন মন্ত্রিসভায় স্থান পেতে পারেন। অনেকের নাম নিয়েই আলোচনা হয়েছে। তবে যাঁদের নাম উঠেছে, তাঁরা হলেন, দক্ষিণবঙ্গ থেকে পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় মাহাত এবং বনগাঁর শান্তনু ঠাকুর। অন্যদিকে উত্তরবঙ্গের কোচবিহারের নিশীথ প্রামাণিকের নাম নিয়েও আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। এছাড়াও যাঁদের নাম শোনা যাচ্ছে তাঁরা হলেন, ঝাড়গ্রামের কুনার হেমব্রম এবং আলিপুরদুয়ারের জন বার্লা।

২০২১-এর নির্বাচনে সমাজের বিশেষ শ্রেণির সমর্থন আশা বিজেপির

২০২১-এর নির্বাচনে সমাজের বিশেষ শ্রেণির সমর্থন আশা বিজেপির

২০১৯-এর নির্বাচনে উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গ থেকে যথাক্রমে রাজবংশী ও মতুয়া সম্প্রদায়ের ভোট পেয়েছিল বিজেপি। ২০২১-এও তার পুনরাবৃত্তি চায় বিজেপি। সেই কারণে রাজবংশী সমাজের প্রতিনিধি নিশীথ অধিকারী এবং মতুয়া সমাজের প্রতিনিধি শান্তনু ঠাকুর পছন্দের তালিকায় এগিয়ে রয়েছেন।

English summary
Two from West Bengal may get nerth in reshuffle in Modi cabinet before Winter session of Parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X