• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রণক্ষেত্র ভাটপাড়া! থানা উদ্বোধনের আগেই বাড়ির ছাদ থেকে বোমা-গুলি, মৃত ২

ফের রণক্ষেত্র ভাটপাড়া। এদিন সকাল সাড়ে দশটা নাগাদ এলাকায় দুইদল দুষ্কৃতীদের মধ্যে বোমা-গুলির সংঘর্ষ শুরু হয়। বিশাল পুলিশ বাহিনী এলাকায় গিয়েও পরিস্থিতি সামলাতে হিমশিম খায়। প্রসঙ্গত এদিনই জগদ্দল থানা ভেঙে হওয়া নতুন ভাটপাড়া থানার উদ্বোধন হওয়ার কথা।

ফের রণক্ষেত্র ভাটপাড়া! থানা উদ্বোধনের আগেই বাড়ির ছাদ থেকে বোমা-গুলি

ভাটপাড়ায় ফের বোমা গুলি। প্রথমে এদিন কাঁকিনাড়ার নয়াবাজার এলাকায় বোমা গুলি চলে। পরে তা চার ও পাঁচনম্বর রেল সাইডিং এলাকায় ছড়িয়ে পড়ে। বন্ধ হয়ে যায় এলাকার দোকানপাট। ব্যারাকপুর কমিশনারেটের জোট দু-র ডিএসপি আনন্দ রায়ের নেতৃত্বে গলিতে গলিতে তল্লাশি শুরু হয় এলাকায়। পুলিশকে দেখে ছাদ থেকে বোমা-গুলি ছোড়া হয় বলে অভিয়োগ।

পুলিশ কাঁদানে গ্যাসের শেল ফাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। পুলিশের তরফে গুলিও চালানো হয় বলে অভিযোগ। পুলিশ সূত্রে অবশ্য এই গুলি চালানোর ঘটনা এখনও স্বীকার করা হয়নি। রাস্তায় বোমা পড়ে রয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। সেগুলি উদ্ধারে বিলম্ব হচ্ছে বলেও অভিযোগ তাঁদের।

সূত্রের খবর অনুযায়ী, এখনও পর্যন্ত এই সংঘর্ষে ১ জনের মৃত্যু হয়েছে। জখন ৪ জন। সবারই গুলি লেগেছে বলে জানা গিয়েছে। মৃত কিশোরের নাম রামবাবু সাউ। অপর মৃত ব্যক্তির নাম ধরমবীর সাউ। কলকাতার বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। সেখানে গুরুতব আহত আরও পাঁচজন ভর্তি রয়েছেন বলে জানা গিয়েছে। বেলার দিকে ভাটপাড়া ও জগদ্দলে ১৪৪ ধারা জারি করা হয়। এডিজি দক্ষিণবঙ্গকে পরিস্থিতি পর্যবেক্ষণে পাঠানো হয়।

ভাটপাড়া প্রথমে উত্তপ্ত হয় ১৯ মে রাত থেকে। এরপর থেকে কোনও সময় উত্তপ্ত হচ্ছে তো, দুএকদিনের জন্য গণ্ডগোল থেমে যাচ্ছে। সম্প্রতি রবিবার রাত থেকে উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। সোমবার দিনভর এলাকায় বোমাবাজি চলে। সেই ঘটনায় জখন হয়েছিলেন ৩ জন।

English summary
Two death in Group Clashes in Bhatpara from Thursday morning
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X