• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্গাপুরে সাহেব চোর দম্পতি, ধোপদুরস্ত জালিয়াতিতে গায়েব ২৫ হাজার টাকা

  • |

হিন্দি ও চোস্ত ইংরেজিতে কথা বলে, জিনিস কেনার নামে ডলার ভাঙানোর কথা বলে এবং ভারতের বিভিন্ন টাকা কেমন দেখতে চাওয়ার কথা বলে প্রায় ২৫ হাজার টাকা নিয়ে পালানোর অভিযোগ উঠেছে এক দম্পতির বিরুদ্ধে। রাজ্যের অন্যতম শিল্প শহর দুর্গাপুরের ঘটনা। অভিনব উপায়ে এই রকম চুরি করা হয়েছে বলে দুর্গাপুরের কোক ওভেন থানায় অভিযোগ দায়ের করেছেন এক ব্যবসায়ী।

গায়েব ২৫ হাজার টাকা

পুলিশ জানিয়েছে যে ওই দোকানের সিসিটিভি ফুটেজ দেখে তারা ওই দম্পতির খোঁজ পেতে চেষ্টা করছে। পুলিশ জানিয়েছে যে, সগরভাঙা এলাকার এক ব্যবসায়ী, অভিজিৎ গুপ্ত, থানায় অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ, এক প্রৌঢ় ব্যক্তি তার স্ত্রীর পরিচয় দিয়ে এক মহিলাকে নিয়ে আসেন এবং জানান যে তারা দুবাইতে থাকেন। হিন্দি ও ইংরেজি ভাষায় কথা বলেন তিনি। জানান যে, তার কাছে কিছু ডলার আছে। সেগুলো ভাঙাতে হবে। দোকানে মোজা কিনতে চান তিনি। এই সঙ্গে জানান যে ভারতীয় ১০০, ২০০, ৫০০ টাকা দেখতে কেমন তা দেখতে চান।

ওই ব্যবসায়ী সরল মনে তাদের টাকা দেখান। পরে, হিসেব মেলাতে গিয়ে দেখেন যে প্রায় ২৫ হাজার টাকা নেই। তার অভিযোগ তিনি যখন ভিতরে গিয়েছিলেন সেই সময় ওই দম্পতি ওই টাকা চুরি করে পালিয়েছে।

ওই এলাকায় আরো কয়েকটি দোকানে ওই দম্পতি ঘুরেছিলেন বলে পুলিশ জানতে পেরেছে। পাশাপাশি এই একই কায়দায় দুর্গাপুরের সিটি সেন্টার এলাকায় দোকান থেকেও টাকা চুরি হয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। তারা ওই দম্পতিকে ধরতে তদন্ত শুরু করেছে।

English summary
Two burgler took 25 thousand rupees from a businessman in Durgapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X