• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিদিকে বলোয় 'বাধা'! ২ বিজেপি নেতা গ্রেফতার, পাল্টা অভিযোগ গেরুয়া বাহিনীর

তৃণমূলের দিদিকে বলো কর্মসূচিতে বাধাদানের অভিযোগে, পুলিশ বিনপুর থেকে ২ বিজেপি নেতাকে গ্রেফতার করেছে। ধৃতদের বিরুদ্ধে তৃণমূল নেতার স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে। যে দুই বিজেপি নেতাকে গ্রেফতার করা হয়েছে, তাঁরা হলেন, বিজেপির শিলদার মণ্ডল সভাপতি রজন মণ্ডল এবং হাড়দার ১৩৪ নম্বর বুধ সম্পাদক অমল সিং। এছাড়াও আরও বেশ কয়েকজন বিজেপি কর্মীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

তৃণমূলের দিদিকে বলো কর্মসূচিতে বিক্ষোভ

তৃণমূলের দিদিকে বলো কর্মসূচিতে বিক্ষোভ

বিনপুরের তৃণমূল বিধায়ক খগেন হেমব্রম হাড়দা গ্রামে দিদিকে বলো কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ি বাড়ি গিয়ে প্রচার করার সময় বিজেপির লোকজন তাতে বাধা দেয়।

তৃণমূল বিজেপি সংঘর্ষ

তৃণমূল বিজেপি সংঘর্ষ

বিজেপির বাধা দেওয়া থেকে তৃণমূল এবং বিজেপির সংঘর্ষ শুরু হয়ে যায়। হাড়দার তৃণমূল সভাপতির বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ শাসদকদলের। তৃণমূলের অভিযোগ তাঁর স্ত্রীর শ্লীলতাহানিও করা হয়।

গ্রামে থাকা হয়নি বিধায়কের

গ্রামে থাকা হয়নি বিধায়কের

তৃণমূল ও বিজেপির সংঘর্ষের জেরে বিনপুরের বিধায়ক হাড়দা গ্রামে রাজ কাটাতে পারেননি বলে জানা গিয়েছে।

বিজেপির অভিযোগ

বিজেপির অভিযোগ

বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, হাড়দার বর্ষীয়ান বিজেপি নেতা প্রদীপ মণ্ডলকে তৃণমূলের তরফে মারধর করা হয়। সেই ঘটনায় তৃণমূল অঞ্চল সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বিজেপি। যদিও তাঁকে গ্রেফতার করা হয়নি। তাদের দুই নেতার ১৪ দিনের জেল হেফাজত হয়েছে। বিজেপির তরফে অভিযোগ তাঁদের নেতা কর্মীদের সাজানো মামলায় গ্রেফতার করা হচ্ছে।

পুলিশ সুপারের বয়ান

পুলিশ সুপারের বয়ান

ঝাড়গ্রামের পুলিশ সুপার অরিজিৎ সিং জানিয়েছেন, দুপক্ষের অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছে। পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নিচ্ছে।

 পুলিশের অভিযোগ

পুলিশের অভিযোগ

পুলিশের তরফে অভিযোগ বেআইনি জমায়েত এবং পুলিশের কাজে বাধা দান। এছাড়াও পাথর ও বোতল ছোড়া হয় পুলিশকে লক্ষ্য করে। ২০ বিজেপি কর্মী সমর্থকের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

English summary
Two BJP leader are arrested in connection with creates barrier in Didike Balo. Police also makes nonbailable warrents against local BJP workers in Binpur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X