• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে তৃণমূল কংগ্রেস

৪০ জন বিধায়কের দল ভাঙানো সংক্রান্ত মন্তব্যের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল কংগ্রেস। লোকসভা নির্বাচনের মধ্যে এ ধরণের মন্তব্য করে ভোটার ও জনপ্রতিনিধিদের প্রভাবিত করার অভিযোগে, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছে রাজ্যের শাসক দল। এ ব্যাপারে নির্বাচন কমিশনকে চিঠিও দিয়েছে তৃণমূল কংগ্রেস।

নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে তৃণমূল কংগ্রেস

উল্লেখ্য, সোমবার পশ্চিমবঙ্গের শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের এক নির্বাচনী সভায় নরেন্দ্র মোদী, মমতা বন্দ্যোপাধ্যায়কে এই বলে কটাক্ষ করেন যে তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন ভুলে যাওয়া উচিত। আসলে 'ভাইপো'কে রাজনৈতিক ভাবে প্রতিষ্ঠিত করতেই 'দিদি' লোক দেখানো দিল্লি দখলের জিগির তুলছেন বলেও নির্বাচনী সভায় দাবি করেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে তৃণমূল কংগ্রেসের ৪০ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলছেন বলে দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সতর্ক করেন নরেন্দ্র মোদী। লোকসভা ভোটের ফল প্রকাশের পর ওই তৃণমূল বিধায়করা বিজেপিতে যোগ দেবেন বলেও দাবি করেন প্রধানমন্ত্রী।

এর প্রেক্ষিতে ক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিশনকে চিঠি দেওয়ার পাশাপাশি, নরেন্দ্র মোদীকে তাঁর বক্তব্যের সাপেক্ষে প্রমাণ পেশ করতে বলেছে। অন্যথায় নির্বাচনী বিধি-ভঙ্গের অভিযোগে প্রধানমন্ত্রীর মনোনয়ন বাতিল করে দেওয়ার জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদনও জানিয়েছে তৃণমূল।

English summary
Trinamool moves EC, seeks action against PM Narendra Modi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X