• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের সদস্যগণের কোন নিয়ম নেই, দাবি সায়ন্তন বসুর

  • By অভীক
  • |

রবিবার হাওড়া গ্রামীনে বিজেপিতে যোগদানের এক অনুষ্ঠান কর্মসূচিতে এসে সায়ন্তন বসু দাবি করেন, তৃণমূলের সদস্য গ্রহনের কোনও নিয়ম নেই, বিজেপির একটা নিদির্ষ্ট নিয়ম আছে। আমরা ফোন করি মেসেজ যায় সদস্যের কাছে, এটা আমাদের প্রমাণপত্র।

তৃণমূলের সদস্যগণের কোন নিয়ম নেই, দাবি সায়ন্তন বসুর

প্রসঙ্গত গত কয়েকদিন আগে তৃণমূল নেতা কুশ বেরার হাত থেকে মেয়ের শ্লীলতাহানি রুখতে প্রাণ যায় মায়ের। সেই প্রসঙ্গ তুলে তৃণমূলের সদস্য গ্রহণ নিয়ে তৃণমূলের বহিষ্কার নিয়ে তিনি আরও বলেন, তৃণমূলে তো কোনও যোগদান হয় না বহিস্কার কী করে হবে ? তৃণমূলের সেই রকম কোনও প্রমাণপত্র আছে ?

এদিন সায়ন্তন বলেন, কোচবিহারে যুব তৃণমূল নেতাকে দল থেকে বহিস্কারের কথা ফলাও করে সংবাদপত্রে ছাপা হয়েছিল কিন্তু পরেই আবার সেই তৃণমূল নেতাকে মহিলা তৃণমূল কংগ্রেসের একটা অনুষ্ঠানে দেখা গিয়েছিল। দলের কোন সদস্যতা নেই, কোনও বহিস্কার নেই। দলের একজন নীতি নির্ধারক।

অন্যদিকে, এদিনের এই অনুষ্ঠানে বিজেপির নেতা রাজু বন্দোপাধ্যায় জানান, পুলিশের থেকে সাধারন মানুষের বিশ্বাস উঠে গেছে আর সেই কারণে আগামীদিনে মানুষ সমাজবিরোধীদের রাস্তায় ফেলে পিটিয়ে মারবে।

তিনি আরও বলেন, বিজেপি ক্ষমতায় আসলে এই সমস্ত সমাজবিরোধীদের জেলের ভাত খাওয়ানো হবে। শুধু তাই নয় দুর্নীতিগ্রস্ত পুলিশ আধিকারিকদের বিরুদ্ধেও তদন্ত করে তাদের ও জেলের ভাত খাওয়ানোর হুমকি দেন রাজু।

হঠাৎ করে পানীয় জল প্রকল্প পরিদর্শনে এলেন অধীর চৌধুরী

শিক্ষক নিয়োগ নিয়ে মামলার জটে আটকে বহু চাকরিপ্রার্থীর ভবিষ্যৎ! মন্ত্রীর কাছে স্মারকলিপি

English summary
Trinamool members have no rules, claims Sayantan Basu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X