• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক আইনের বিরোধিতায় সারাদিন ব্যাপী বিক্ষোভ কর্মসূচি তৃণমূল কংগ্রেস মহিলা সংগঠনের

রবিবার কৃ‌ষি বিল নিয়ে উত্তাল হয়ে ওঠে সংসদ চত্ত্বর। ডেরেক ও’‌ব্রায়ান ও দোলা সেনের মতো তৃণমূলের সাংসদ সহ আটজন সাংসদকে বরখাস্ত করা হয়। সোমবারই নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলের মহিলা সংগঠন বিক্ষোভ করবে বলে জানিয়েছিলেন। সেই কথা মতো মঙ্গলবারই প্রতিবাদে সামিল হন তৃণমূল কংগ্রসের মহিলা সংগঠন।

কৃষক আইনের বিরোধিতায় সারাদিন ব্যাপী বিক্ষোভ কর্মসূচি তৃণমূল কংগ্রেস মহিলা সংগঠনের

কৃষক আইনের বিরোধিতা করে তৃণমূল কংগ্রেসের মহিলা সংগঠন অবস্থান বিক্ষোভ করেন কলকাতায় গান্ধীমূর্তির পাদদেশে। মহিলা সংগঠনের পক্ষ থেকে এই বিলকে সংবিধান হত্যাকারী ও কৃষক বিরোধী বলে চিহ্নিত করে সেই বিলকে হাতিয়ার করে অবস্থানে বসেছেন মহিলারা। এদিন বিক্ষোভে সামিল হতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য সহ শশী পাঁজা, কৃষ্ণা চক্রবর্তী ও অন্যান্য তৃণমূল নেত্রীদের। মমতা বন্দ্যোপাধ্যায় সর্বদাই কৃষকদের পাশে থাকার চেষ্টা করেছেন এবং আন্দোলনও করেছেন। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সামনে রেখেই বিজেপির বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তৃণমূলের মহিলা সংগঠন।

এর পাশাপাশি মুখ্যমন্ত্রীর নির্দেশে গান্ধীমূর্তির পাদদেশে মঙ্গলবার সারাদিন ধরে তৃণমূলের মহিলা নেত্রীদের অবস্থান চলবে। আর এই অবস্থান থেকে কেন্দ্র বিরোধী সুরকে চড়া করতে মরিয়া তৃণমূল। প্রসঙ্গত, আগেও কৃষক আইন নিয়ে তৃণমূলের পক্ষ থেকে বিরোধিতা করা হয়েছিল। সেই বিরোধিতা এখনও চলবে। এ প্রসঙ্গে চন্দ্রিমা ভট্টাচার্য্য জানিয়েছেন যে যতই কন্ঠরোধ বা সাংসদের বরখাস্ত করা হোক না কেন, কৃষক বিল নিয়ে তৃণমূলের এই আন্দোলন চলবে।

'ধারে'র টাকার জন্য অনুব্রত মণ্ডলকে খুনের হুমকির অভিযোগ! গ্রেফতার তৃণমূলের হেভিওয়েট নেতা

English summary
trinamool congress womens organization protests all day against farmers law
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X