• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুরু হতে চলেছে তৃণমূল বিধায়কদের দলবদল! সময় উল্লেখ করে দাবি মুকুল ঘনিষ্ঠ বিজেপি সাংসদের, জল্পনা চরমে

  • |

কোচবিহার দক্ষিণের বর্ষীয়ান তৃণমূল ( trinamool congress) বিধায়ক মিহির গোস্বামীর দলত্যাগের পর বড় ভাঙনের পথে রাজ্যের শাসক দল। এদিন এমনটাই দাবি করেছেন কোচবিহারের বিজেপি (bjp) সাংসদ নিশীথ প্রামাণিক (nisith pramanik)। তৃণমূলের তাসের ঘরের মতো ভেঙে পড়ার যাত্রা শুরু করিয়েছেন মিহির গোস্বামী মন্তব্য করেছেন কোচবিহারের সাংসদ।

রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা হ্রাস ! কলকাতা, উত্তর ২৪ পরগনার পর চিন্তার কেন্দ্রে সংলগ্ন জেলাগুলি

২৭ নভেম্বর বিজেপিতে যোগদান মিহির গোস্বামীর

২৭ নভেম্বর বিজেপিতে যোগদান মিহির গোস্বামীর

অক্টোবরের শুরুর দিকে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন মিহির গোস্বামী। নিজের ঘনিষ্ঠ নেতা জেলা কমিটিতে স্থান না পাওয়ায় পিকের বিরুদ্ধে গর্জে উঠে, নিজের দলীয় অফিস থেকে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের প্রতীক মুছে দিয়েছিলেন। এরপর তাঁর বাড়িতে যান নিশীথ প্রামাণিক। তাঁকে দেখেই পুজোর পরেই মিহির গোস্বামীর বাড়িতে গিয়ে তাঁর দেখা পাননি উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। দিন কয়েক আগে মিহির গোস্বামীর বাড়িতে গিয়ে তাঁকে বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হন তিনি। মিহির গোস্বামী বলেছিলেন, দল আর দিদির হাতে নেই। এরপর ২৭ নভেম্বর দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেন মিহির গোস্বামী। আর বিজেপিতে যোগ দিয়েই তিনি তৃণমূলের বিরুদ্ধে কাটমানি ও দুর্নীতির অভিযোগে সরব হয়েছেন।

বড় ভাঙনের পথে তৃণমূল

বড় ভাঙনের পথে তৃণমূল

এদিন কোচবিহারের বিজেপি সাংসদ দাবি করেছেন এবার বড় ভাঙনের পথে তৃণমূল কংগ্রেস। তবে তিনি কারও নাম না উল্লেখ করেই বলেছেন, দেখতে থাকুন। তৃণমূল কংগ্রেস তাসের ঘরের মতো ভেঙে পড়বে। তৃণমূলে ভাঙনের ব্যাপারে এদিন অপর সাংসদ সৌমিত্র খান বলেছেন, সংখ্যাগরিষ্ঠতা প্রমাণে মুখ্যমন্ত্রীকে যেকোনও সময় ডাকতে পারেন রাজ্যপাল। তিনি বলেছেন, রাজ্যপাল আচমকাই হয়তো মুখ্যমন্ত্রীকে ডেকে বলতে পারেন, ম্যাজিক ফিগার দেখান।

সোমবার থেকে শুরু হবে যোগদান পর্ব

সোমবার থেকে শুরু হবে যোগদান পর্ব

সোমবার থেকে ভাঙনের প্রক্রিয়া শুরু হবে এবং তৃণমূল বিধায়করা বিজেপিতে যোগ দেওয়া শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। যদিও নিশীথ প্রামাণিকের দাবি উড়িয়ে দিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। নিজের সম্পর্কে তিনি বলেছেন, বিষ খেয়ে মরব তাও ভালো, কিন্তু বিজেপিতে যোগ দেবো না। বিজেপিকে সাম্প্রদায়িক দল বলেও কটাক্ষ করেছেন তিনি। যতদিন জীবিত থাকবেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই থাকবেন এবং মানুষের জন্য কাজ করবেন।

কয়লা কাণ্ড নিয়েও কটাক্ষ

কয়লা কাণ্ড নিয়েও কটাক্ষ

এদিন কয়লা কাণ্ড নিয়েও কটাক্ষ করেছেন নিশীথ প্রামাণিক। তিনি বলেছেন, সিবিআই-এর নজরে রয়েছে কয়লা মাফিয়ারা। সেই মাফিয়াদের সঙ্গে কাদের কাদের যোগ রয়েছে, তা খুব তাড়াতাড়ি স্পষ্ট হতে যাচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য শুক্রবার ও শনিবার পশ্চিমবঙ্গ ছাড়াও পার্শ্ববর্তী রাজ্যগুলিতে একসঙ্গে তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই। সিবিআই-এর এফআইআর-এ নাম রয়েছে পুরুলিয়ার ব্যবসায়ী অনুপ মাঝি ওরফে লালার। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে সিবিআই।

English summary
Trinamool Congress will collapse like a house of cards, claims BJP MP Nisith Pramanik
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X