• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বামেদের হাত থেকে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির দখল নিতে চলেছে তৃণমূল

  • By Oneindia Bengali Digital Desk
  • |

উত্তর দিনাজপুর, ২৭ অক্টোবর : এবার শাসক-হানা উত্তর দিনাজপুরে। মুর্শিদাবাদ অভিযান শেষ। এবার টার্গেট বাম-কংগ্রেসের আর এক শক্ত ঘাঁটি উত্তরদিনাজপুরে। বাম-কংগ্রেস সদস্যদের দলবদলে তৃণমূলের দখলে আসতে চলেছে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি। পুরসভার পর এবার পঞ্চায়েত সমিতির ন'জন বাম ও কংগ্রেস সদস্য যোগ দিতে চলেছেন তৃণমূলে।

আগামীকালই তারা তৃণমূল ভবনে এসে যোগ দেবেন। তৃণমূল সূত্রে খবর, পঞ্চায়েত সমিতির সভাপতি নিতাই বৈশ্য সহ সাত বামফ্রন্ট ও দুই কংগ্রেস সদস্যকে লুকিয়ে রাখা হয়েছে কলকাতায়। তাঁদের সঙ্গে রয়েছেন কালিয়াগঞ্জের পুরসভার চেয়ারম্যান কার্তিক পাল ও তৃণমূল নেতা অসীম ঘোষ। ওই নয় সদস্য দলে এলেই ম্যাজিক ফিগার চলে আসবে তৃণমূলের হাতে।

বামেদের হাত থেকে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির দখল নিতে চলেছে তৃণমূল

কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতিতে বামেদের বিরুদ্ধে অনাস্থা আনতে সক্ষম হবে তৃণমূল। ২৪ আসনের কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি। এই পঞ্চায়েত সমিতিতে ১৫টি আসনে জিতে বোর্ড গঠন করে বামফ্রন্ট। কংগ্রেসের দখলে ছিল ৭টি আসন। তারাই প্রধন বিরোধী। তৃণমূল দু'টি আসনে জয়লাভ করে।

আগেই কংগ্রেস ও বামেদের দুই সদস্য তৃণমূলে যোগ দেন। ফলে তৃণমূলের সদস্য সংখ্যা দাঁড়ায় চারে। এবার সাত বাম ও দুই কংগ্রেসে সদস্য তৃণমূলে যোগ দিলে তৃণমূল সদস্য সংখ্যা হবে ১৩। অর্থাৎ ম্যাজিক ফিগারে পৌছে যাবে রাজ্যের শাসকদল।

English summary
Trinamool congress will capture kaliyaganj panchayet samity
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X