• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় পতাকাতেও তো গেরুয়া রং! 'প্রভাবশালী' তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

  • |

উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (jyotopriya mallick) গিয়েছিলেন দলেরই বিধায়ক শীলভদ্র দত্তের (silbhadra dutta) বাড়িতে। কিন্তু তিনি সেখানে তাঁর দেখা পাননি। আর এদিন নিজের অবস্থান নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিলেন শীলভদ্র দত্ত। তিনি বলেছেন জাতীয় পতাকাতেও তো গেরুয়া রং রয়েছে।

পিকের টিমের পর গিয়েছিলেন জ্যোতিপ্রিয়ও

পিকের টিমের পর গিয়েছিলেন জ্যোতিপ্রিয়ও

মঙ্গলবার সকালে তৃণমূলের পরামর্শদাতা প্রশান্ত কিশোরের টিমের সদস্যরা হাজির হয়েছিলেন শীলভদ্র দত্তের বাড়িতে। সেই সময় তিনি বলেছিলেন তিনি রাজনীতির মানুষ। তাই কর্পোরেট সংস্থার প্রতিনিধিদের সঙ্গে কথা বলতে অস্বচ্ছন্দ বোধ করেন। দলের কেউ আসলে ভাল হতো। সেই সময় তিনি জানিয়েছিলেন, তৃণমূলের টিকিটে বিধানসভা নির্বাচনে লড়াই করবেন না। পরে বিকেলে তাঁর বাড়িতে যান জ্যোতিপ্রিয় মল্লিক। কিন্তু সেই সময় শীলভদ্র দত্ত বাড়িতে না থাকায় সেখান থেকে চা খেয়েই ফিরে আসেন জ্যোতিপ্রিয়। তবে তিনি আশা প্রকাশ করেছিলেন শীলভদ্র দত্ত তৃণমূলেই থাকবেন। তিনি আরও বলেছিলেন মান অভিমান থাকতে পারে, তবে তা কথা বললেই মিটে যাবে।

পিকেকে নিয়ে কটাক্ষ

পিকেকে নিয়ে কটাক্ষ

পিকে কে নিয়ে দীর্ঘদিন ধরেই সরব শীলভদ্র দত্ত। তিনি বলেছিলেন, বাংলার রাজনীতিতে পিকের স্ট্র্যাটেজি যথার্থ নয়। আবেগকে বিক্রি করার অভিযোগ তুলে প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাককে বাজারি কোম্পানি বলে আক্রমণ করেছিলেন। কটাক্ষ করে তিনি বলেছিলেন, ভাড়া করা সংস্থা রাজনৈতিক জ্ঞান দিচ্ছে, রাজনীতির পাঠ দিচ্ছে।

প্রশংসা করেছিলেন শুভেন্দু অধিকারীর

প্রশংসা করেছিলেন শুভেন্দু অধিকারীর

শীলভদ্র দত্ত শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার ঘটনার তারিফ করেছিলেন। তিনি বলেছিলেন, সঠিক কাজ করেছেন শুভেন্দু অধিকারী। তিনি আরও বলেছিলেন, শুভেন্দু অধিকারীর ফ্যান হয়ে গিয়েছেন। শুভেন্দু অধিকারী বেশ কয়েকটি জেলার ভাল সংগঠক বলেও মন্তব্য করেছিলেন তিনি। পাশাপাশি শুভেন্দু অধিকারীর মতো নেতার মন্ত্রিত্ব ছেড়ে দেওয়াটা রাজ্যের মানুষের স্বার্থে ক্ষতি বলেও মন্তব্য করেছিলেন তিনি।

 সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

এদিন বিকেলে শীলভদ্র দত্তের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা ছড়িয়েছে। সেখানে তিনি গেরুয়া রঙের ওপরে লিখেছেন, বন্ধু দেখা হবে। এব্যাপারে ব্যাখ্যা দিতে গিয়ে তিনি আরও বলেছএন, পুরনো বন্ধুদের বিষয়ে এমনটা লিখেছেন। তাঁর ব্যাখ্যায় জাতীয় পতাকাতেও তো রয়েছে গেরুয়া রং।

 মুকুল রায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত তিনি

মুকুল রায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত তিনি

শীলভদ্র দত্ত মুকুল রায়ের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত। তবে ২০১৫-তে একবার বিদ্রোহ ঘোষণা করেও তৃণমূলে থেকে যান এবং ২০১৬-র নির্বাচনে জেতেন। তবে ২০১৭-তে মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পরে ব্যাকফুটে চলে যান শীলভদ্র দত্ত।

কলকাতাঃ আর একসাথে কাজ করা যাবে না, শুভেন্দুর বার্তায় হতাশ তৃণমূল

অধিকারী গড়ে মমতার সভার আগেই শুভেন্দু দিতে চলেছেন বড় দান! রুদ্ধশ্বাস রাজনৈতিক কাউন্টডাউন শুরু

English summary
Trinamool Congress (TMC) mla Silbhadra Dutta says there is saffron colour in national flag
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X