• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব তুঙ্গে! দলীয় বিধায়কের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে চিঠি, উঠে এল শুভেন্দুর নাম

  • |

প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। ঘটনাস্থল মুর্শিদাবাদের (murshidabad) সাগরদিঘি। জেলা তৃণমূল কংগ্রেসের (trinamool congress) চেয়ারম্যান তথা সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহার বিরুদ্ধে অভিযোগ তুলেছে দলেরই আরেক অংশ। তারা হলেন, পঞ্চায়েত সমিতির সদস্য থেকে পঞ্চায়েত প্রধানরা।

মণীশ খুনে ২ তৃণমূল বিধায়কের নাম বিজেপির! তাঁকে ফাঁসানোর চেষ্টা, অভিযোগ অর্জুনের

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে অভিযোগ

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে অভিযোগ

মুর্শিদাবাদের সাগরদিঘিতে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য থেকে পঞ্চায়েত প্রধানদের অভিযোগ, সুব্রত সাহা ইচ্ছা করে এলাকার উন্নয়ন স্তব্ধ করে রেখে দিয়েছেন। বিধায়কের বিরুদ্ধে দল বিরোধী কাজের অভিযোগও তোলা হয়েছে। যা নিয়ে ৩৯ জনের স্বাক্ষর সম্বলিত চিঠি পাঠানো হয়েছে মুখ্যমন্ত্রীর কাছে।

ব্যবহারে ক্ষুব্ধ নেতা কর্মীরা

ব্যবহারে ক্ষুব্ধ নেতা কর্মীরা

সাগরদিঘির বিধায়ক সুব্রত সাহার ব্যবহার ও ভাষায় ক্ষুদ্ধ তৃণমূলের নেতা, কর্মী,সমর্থকরা। বিধায়কের বিরুদ্ধে একনায়কতন্ত্রের অভিযোগও তোলা হয়েছে।

লোকসভা ভোটে ভোট করতে নিষেধ

লোকসভা ভোটে ভোট করতে নিষেধ

অভিযোগকারীরা বলছেন, সুব্রত সাহা লোকসভা ভোটের সময় ভোট করতে নিষেধ করেছিলেন। সেই সময় মুর্শিদাবাদের দায়িত্ব প্রাপ্ত নেতা শুভেন্দু অধিকারীকে জানানোর পর তিনি ভোট করতে বলেছিলেন। অভিযোগকারীরা এনিয়ে সুব্রত সাহার বিরুদ্ধে হিরোইনের কেয় দিয়ে ভয় দেখানোর অভিযোগ করেছেন। তারা বলেন, লোকসভা ভোটে কেউ বিজেপি করবে, আর বিধানসভা ভএাটে তৃণমূল, তা চলতে পারে না। একটা সই-এর জন্য বিধায়কের বাড়িতে গেলে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয়, কোনও কোনও সময় ঘুরেও আসতে হয় বলে অভিযোগ।

 সাগরদিঘির প্রার্থী পরিবর্তনের দাবি

সাগরদিঘির প্রার্থী পরিবর্তনের দাবি

তৃণমূলের তরফে মুখ্যমন্ত্রীর কাছে দরবার করা হয়েছে, যাতে ২০২১-এর বিধানসভা নির্বাচনে সাগরদিঘির প্রার্থী পরিবর্তনের জন্য। সাগরদিঘির ভূমিপুত্র বিদ্যুৎকর্মাধ্যক্ষ দীনেশ পাণ্ডে যাতে টিকিট পান, তার জন্য অনুরোধ করা হয়েছে।

কোনও উত্তর দিতে চাননি বিধায়ক

কোনও উত্তর দিতে চাননি বিধায়ক

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পর্কে সাগরদিঘির বিধায়ককে প্রশ্ন করা হলে তিনি, কোনও উত্তর দিতে চাননি।

তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব দেখা গিয়েছে অন্য জেলাতেও

তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্ব দেখা গিয়েছে অন্য জেলাতেও

শুধু মুর্শিদাবাদেই ময়, গোষ্ঠীদ্বন্দ্বে তৃণমূল জেরবার কোচবিহার জেলাতেও। দক্ষিণ কোচবিহার কেন্দ্রের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী ইতিমধ্যেই পদত্যাগ করেছেন। তিনি প্রশান্ত কিশোরের দলের সদস্যদের দ্বারা প্রভাবিত হওয়ার অভিযোগ করেছেন। মাস কয়েক আগে দিনহাটায় গোষ্ঠীদ্বন্দ্বে চলেছিল বোমাগুলি। মাস দেড়েক আগে বোমাগুলিতে উত্তর হয়েছিল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এই গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে জেলা শীর্ষ নেতাদের ধমক দিলেও কাজের কাজ কিছুই হয়নি।

English summary
Trinamool Congress(TMC) leaders of Murshidabad sends a letter against MLA Subrata Saha to Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X