• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার 'প্রভাবশালী' তৃণমূল নেতার বাড়িতেও ফুটতে চলেছে পদ্ম, বিধায়কের সঙ্গে 'মধ্যস্থতায়' শুভেন্দু

  • |

নিজের বাড়িতে পদ্ম ফুটিয়েছেন শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। চ্যালেঞ্জ নিয়েছেন হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফোটাবেন। সেই কাজটি এখনই করে উঠতে না পারলেও এক বর্ষীয়ান তৃণমূল বিধায়কের (trinamool congress) বাড়িতেই পদ্ম ফোটাতে মধ্যস্থতা করলেন শুভেন্দু অধিকারী।

চন্দননগরের সভা থেকে নাম ঘোষণা করেছিলেন শুভেন্দু

চন্দননগরের সভা থেকে নাম ঘোষণা করেছিলেন শুভেন্দু

বুধবার চন্দননগরে রোড শো করে সভা করেন শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংরা। সভা মঞ্চ থেকে ২০১৯-এর লোকসভা নির্বাচনে আরামবাগে বিজেপি প্রার্থীকে জোর করে হারানোর প্রসঙ্গ তোলেন তিনি। শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, সেখানে ১৬ টি ইভিএম গণনাই করা হয়নি। জেলাশাসক থেকে এসপি সবাই এই কাজে শাসকদলকে সাহায্য করেছিল বলে অভিযোগ করেন তিনিষ পাশাপাশি তিনি বলেন, সিঙ্গুরের মাস্টার মশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে তুষার ভট্টাচার্য বিজেপিতে যোগ দিতে চান। তাঁর সঙ্গে ফোনে এব্যাপারে কথা হয়েছে বলে উল্লেখ করেন শুভেন্দু অধিকারী।

উল্লেখ করা যেতে পারে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিয়েই কাঁথিতে নিজের বাড়ির পাশাপাশি হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফোটানোর চ্যালেঞ্জ নিয়েছিলেন। নিজের ছোট ভাই বিজেপিতে যোগ দিলেও, এখনও হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফুটতে বাকি রয়েছে।

শুভেন্দুর কথায় সিলমোহর তুষারের

শুভেন্দুর কথায় সিলমোহর তুষারের

এদিন সংবাদমাধ্যমকে সিঙ্গুরের তৃণমূল বিধায়কের ছেলে জানিয়েছেন, বাবার মাধ্যমেই শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ হয়েছে। তাঁকে (শুভেন্দু) নিজের ইচ্ছার কথা বলেছেন তুষার ভট্টাচার্য। তাতে সম্মত হয়েছেন শুভেন্দু অধিকারী। তুষার ভট্টাচার্য জানিয়েছেন, শুভেন্দুদা যেদিন সিঙ্গুরে সভা করতে যাবেন, সেদিন তিনি বিজেপিতে যোগ দেবেন। তুষার ভট্টাচার্য বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তৎপরতায় যে উন্নতি ভারতে হয়েছে, তাতেই তিনি বিজেপিতে যোগ দেওয়ার অনুপ্রেরণা পেয়েছেন।

দলে গুরুত্ব নেই

দলে গুরুত্ব নেই

তুষার ভট্টাচার্য জানিয়েছেন, দলে গুরুত্ব দেওয়া হচ্ছে না তাঁর বাবা রবীন্দনাথ ভট্টাচার্যকে। ২০১১ সালে মন্ত্রী করা হলেও বর্তমানে দলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছে। তবে বিধায়কের ছেলে বিজেপিতে যোগ দিচ্ছেন আর বিধায়ক? সে ব্যাপারে তুষার বলেছেন, বাবার বয়স হয়েছে, তাই তিনি চান বাবা রাজনীতি থেকে দূরে সরে থাকুন।

গত কয়েকমাস ধরেই সরব রবীন্দ্রনাথ ভট্টাচার্য

গত কয়েকমাস ধরেই সরব রবীন্দ্রনাথ ভট্টাচার্য

প্রসঙ্গত গত কয়েকমাস ধরেই সরব সিঙ্গুরের তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। ব্লক সভাপতি হিসেবে গোবিন্দ ধারাকে নিয়োগ নিয়েই তিনি প্রথম প্রতিবাদ করেন এবং প্রশান্ত কিশোরের বিরুদ্ধে আওয়াজ ওঠান। দলে দুর্নীতিগ্রস্তদের ঠাঁই দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছিলেন তিনি। পাশাপাশি উপযুক্ত সময় এলে প্রতিবাদ করবেন বলে জানিয়েছিলেন তিনি। তবে নিজের বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা তিনি জানাননি।

শুভেন্দুকে আইনি নোটিশ অভিষেকের! নির্দিষ্ট সময় দিয়ে চূড়ান্ত 'হুঁশিয়ারি'

English summary
Trinamool Congress's(tmc) mla Rabindranath Bhattacharya son Tushar Bhattacharya will join BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X