• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খেজুরির পর এবার উত্তপ্ত নন্দীগ্রাম! শুভেন্দু ঘনিষ্ঠদের ইঙ্গিতপূর্ণ মন্তব্য ঘিরে জল্পনা

  • |

খেজুরির পর এবার নন্দীগ্রাম। গোকুলনগরে তৃণমূল পার্টি (trinamool congress) অফিসে হামলার জেরে এদিন উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রাম। বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ করা হয়েছে তৃণমূলের তরফে। যদিও বিজেপি (bjp) এই অভিযোগ অস্বীকার করেছে।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা পেরলো চার লক্ষ নব্বই হাজার! সংক্রমণ ও মৃত্যুতে এখনও পাল্লা কলকাতা ও উত্তর ২৪ পরগনার

 শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা অব্যাহত

শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা অব্যাহত

মঙ্গলবার তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করেই রাতেই কাঁথিতে ফিরে গিয়েছেন শুভেন্দু অধিকারী। আর এদিন সকালেও পরেই তিনি সৌগত রায়কে হোয়াটসঅ্যাপে জানিয়েছেন, একসঙ্গে চলা সম্ভব নয়, তাঁকে যেন ক্ষমা করে দেওয়া হয়। তবে তিনি অন্য কোনও দলে যাচ্ছেন কিনা, কিংবা বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা তা স্পষ্ট করে কিছু বলেননি।

কাঁথিতে আক্রান্ত বিজেপি

কাঁথিতে আক্রান্ত বিজেপি

পূর্ব মেদিনীপুরের কাঁথিতে বিজেপি কর্মী-সমর্থকদের বাড়িতে হামলা। বাইক ভাঙচুরের অভিযোগ। এই ঘটনায় বিজেপির তরফে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। জেলা তৃণমূলে অধিকারী পরিবারের বিরোধী বলে পরিচিত অখিল গিরির, দাবি এলাকায় বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। যার জেরেই এই ঘটনা।

কাঁথিতে তৃণমূলে অন্তর্দ্বন্দ্ব

কাঁথিতে তৃণমূলে অন্তর্দ্বন্দ্ব

অন্যদিকে কাঁথিতেই তৃণমূলে অন্তর্দ্বন্দ্ব প্রকট হতে শুরু করেছে। অধিকারী পরিবারের গড় বলেই পরিচিত কাঁথি। অধিকারী পরিবারের মেজো ছেলে শুভেন্দু অধিকারীকে নিয়ে দোলাচলের মধ্যেই মঙ্গলবার রাতে কাঁথির ভাজাচাউলি এবং অর্জুনপুর এলাকায় তৃণমূল কর্মীদের বাড়িতেই হামলার অভিযোগ উঠেছে দলীর কর্মীদের বিরুদ্ধে। তৃণমূলের তরফে অভিযোগ উড়িয়ে দেওয়া হলেও এব্যাপারে ইঙ্গিতবাহী মন্তব্য করেছেন অভেন্দু অধিকারী অনুগামী বলে পরিচিত কণিষ্ক পণ্ডা। তিনি বলেছেন, তৃণমূল জেলায় অভিভাবকহীন, তাই এলাকায় বিজেপি মাথাচাড়া দিচ্ছে।

যদিও এলাকার তৃণমূল নেতারাই অভিযোগ করেছেন, দলের সভায় আমন্ত্রণ না জানানো নিয়ে। প্রসঙ্গত উল্লেখ্য রবিবার কাঁথিতে সভা করেছিলেন মন্ত্রী ব্রাত্য বসু। কিন্তু সেই সভায় অনেকেই মতোই আমন্ত্রণ জানানো হয়নি কাঁথি দুনম্বর ব্লকের সভাপতি উত্তর বারিককে। অন্যদিকে কাঁথি দুনম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তরুণ জানার অভিযোগ, এলাকার বিধায়ককে ডাকলে পাওয়া যায় না। যদিও উত্তর কাঁথির বিধায়ক বনশ্রী মাইতি জানিয়েছেন, তিনি এই অভিযোগ নিয়ে কোনও জবাব দেবেন না। জবাব দেবে জনগণ। প্রসঙ্গত বনশ্রী মাইতি শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বলেই পরিচিত।

শুভেন্দু মন্ত্রিত্বে ইস্তফা দেওয়ার পরেই খেজুরি হামলা

শুভেন্দু মন্ত্রিত্বে ইস্তফা দেওয়ার পরেই খেজুরি হামলা

এদিকে ২৭ নভেম্বর শুভেন্দু অধিকারী মন্ত্রিত্বে ইস্তফা দেওয়ার পর সেই রাতেই খেজুরি ১ ও খেজুরি ২ ব্লকে তৃণমূলের একের পর এক পার্টি অফিসে হামলার ঘটনা ঘটে। তৃণমূলের তরফে বিজেপিকে এই ঘটনায় দায়ী করা হলেও, বিজেপির দাবি এই ঘটনা তৃণমূলের অন্তর্দ্বন্দের ফল।

কলকাতাঃ আর একসাথে কাজ করা যাবে না, শুভেন্দুর বার্তায় হতাশ তৃণমূল

English summary
Trinamool Congress's party office vandalises at Nandigram among speculation on Subhendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X