• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট বড় বালাই! ২০২১-এর লক্ষ্যে বিরোধীদের কথা এখন তৃণমূলী সৌগত রায়ের মুখে

  • |

সামনের বিধানসভা নির্বাচনের তৃণমূল কংগ্রেসের (trinamool congress) নিচু পর্যায়েও স্বচ্ছ ভাবমূর্তির নেতা কর্মীদের চান সাংসদ সৌগত রায় (sougata roy) । তিনি বলেছেন, ভোটের সময় এই ধরনের মানুষদের সামনের সারিতে রেখে লড়াই করতে হবে। দমদমে দলীয় কর্মীদের এক সভায় তিনি এই মন্তব্য করেছেন তিনি।

দলের একাংশের নেতা কর্মীদের নিয়ে সরব সৌগত

দলের একাংশের নেতা কর্মীদের নিয়ে সরব সৌগত

সৌগত রায় বলেছেন, দলের যারা ইট, বালি, চুন, সুরকির ব্যবসার সঙ্গে জড়িত, সেই মুখ গুলো যেন ভোটের সময় সামনে না আসে। দলের প্রতি তাঁর উপদেশ, এঁদের যেন বুথ এজেন্ট হিসেবেও ব্যবহার করা না হয়। সাধারণ মানুষ এইসব মুখগুলোকে ভাল ভাবে নেন না বলে জানিয়েছেন তিনি। প্রয়োজনে মিছিলের একেবারে শেষে এঁদের রাখা যেতে পারে বলেও মন্তব্য করেছেন তিনি।

চাই স্বচ্ছ ভাবমূর্তির নেতা কর্মীদের

চাই স্বচ্ছ ভাবমূর্তির নেতা কর্মীদের

দমদমের তৃণমূল সাংসদ আরও বলেছেন, ভোটের সময় স্বচ্ছ ভাবমূর্তির মানুষদের সামনে নিয়ে আসতে হবে। তৃণমূলের বুথ এজেন্টদের এই সভায় অন্য নেতারা সৌগত রায়ের সঙ্গে সহমত। তাঁদের বক্তব্য, তৃণমূলে যাঁদের ভাবমূর্তি খুব একটা স্বচ্ছ নয়, তাঁরা দলে থাকলেও সামনে থাকবেন না। তাঁদের বাদ দিয়ে যদি কর্মসূচি গ্রহণ করা যায়, তাতে ভাল হয় বলেও মন্তব্য উঠে আসে।

বিরোধীদের কথা সৌগত রায়ের মুখে

বিরোধীদের কথা সৌগত রায়ের মুখে

সৌগত রায়ের এই কথায় কার্যত কটাক্ষের সুর বিরোধীদের মধ্যে। কেননা এতদিন তারা বারবার তৃণমূলের সঙ্গে ইট, বালি, চুন, সুরকির ব্যবসার সঙ্গে জড়িতদের রমারমা সম্পর্কে ব্যাপারে অভিযোগ করেছিলেন। এবার ভোটের আগে তৃণমূল সাংসদ সেই কথা বলছেন।

 মিলে মিশে কাজ করার বার্তা

মিলে মিশে কাজ করার বার্তা

সৌগত রায়ের কথা নিয়ে নিজে কোনও মন্তব্য না করলেও, রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু মিলেমিশে কাজ করার ডাক দিয়েছেন। তিনি বলেছেন, সবাইকে আরও সচল হতে হবে। পাশাপাশি তিনি বলেন, দেশে এমন কোনও দল নেই, যেখানে নিজেদের মধ্যে লড়াই হয় না। কিন্তু বিধানসভা ভোটে আসন জেতাটাই আসল লক্ষ্য হওয়া উচিত বলে মন্তব্য করেন তিনি। বিরোধীদের মোকাবিলা করতে কর্মীদের পরামর্শ দিয়েছেন তিনি।

মানুষের তোষণ করেন মুখ্যমন্ত্রী

মানুষের তোষণ করেন মুখ্যমন্ত্রী

সভায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপির তোষণের রাজনীতির অভিযোগও তোলেন ব্রাত্য বসু। তিনি বলেন, আসলে মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের তোষণ করেন। কেই কারণেই উনি মানুষের মুখ্যমন্ত্রী।

Puja Special : কলকাতাঃ মুক্তি পেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা ও সুরে পুজোর গানের অ্যালবাম

অনুব্রতর গড়ে গোষ্ঠিদ্বন্দ্ব নিয়ে প্রকাশ্যে মন্তব্য মন্ত্রীর, চাপ বাড়ছে শাসক দলে

English summary
Trinamool Congress MP Sougata Roy says there should be transparent image will be in front.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X