• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিবর্তন আসছে, বললেন তৃণমূলের প্রভাবশালী মন্ত্রী! অনুব্রতকে নিশানায় বাড়ল জল্পনা

  • |

২০২১-এর দিকে সময় যত এগোচ্ছে, ততই যেন তৃণমূলের অভ্যন্তরীণ লাগাম বেলাগাম হয়ে যাচ্ছে। আগে আশিস বন্দ্যোপাধ্যায়কে অপদার্থ বলার জেরে এদিন অনুব্রত মণ্ডলকে নিশানা করেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। একইসঙ্গে তিনি বলেন, সংখ্যালঘু ভোটের ওপরেই নির্ভর করবে এবারের বিধানসভা ভোটের ফলাফল।

কৃষিমন্ত্রীকে অপদার্থ বলেছিলেন অনুব্রত

কৃষিমন্ত্রীকে অপদার্থ বলেছিলেন অনুব্রত

পাশে বসা রাজ্যের কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কে অপদার্থ বলেছিলেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তবে যা বলেছিলেন ক্যামেরার সামনেই। রামপুরহাটে বুথ কমিটির সভায় তৃণমূল কেন পিছিয়ে তা জানতে চেয়েছিলেন তিনি। সেখানেই পঞ্চায়েতের কাজ নিয়ে অভিযোগ তোলের বুথ সভাপতিরা। সেই সময় অনুব্রত মণ্ডল আশিস বন্দ্যোপাধ্যায়কে অপদার্থ বলে সম্বোধন করেন। যদিও পরের দিনই তাঁকে রামপুরহাট কেন্দ্রের জন্য তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষণা করে দেন। তিনি তখন বলেন, আশিস বন্দ্যোপাধ্যায় ভাল লোক কাজের লোক।

শিক্ষিত মানুষকে অপমান, বলছেন সিদ্দিকুল্লা চৌধুরী

শিক্ষিত মানুষকে অপমান, বলছেন সিদ্দিকুল্লা চৌধুরী

এদিন দলীয় এক সভায় গ্রন্থাগারমন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, অঙ্ক বোঝেন না অনুব্রত মণ্ডল। তিনি শিক্ষিত্ মানুষকে অপমাণ করেছেন। সিদ্দিকুল্লা চৌধুরী কার্যত অনুব্রত মণ্ডলের যোগ্য নিয়েও প্রশ্ন তোলেন।

পরিবর্তন আসছে

পরিবর্তন আসছে

এদিন সিদ্দিকুল্লা চৌধুরী অনুব্রত মণ্ডলের সমালোচনা করে বলেন, জমানা বদলাচ্ছে, পরিবর্তন আসছে। রাজ্যের সংখ্যালঘু সম্প্রদায়ের মন্ত্রীর এই কথায় রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ প্রশ্ন তুলছেন, তাহলে কি সামনের বিধানসভা নির্বাচনে পরিবর্তনের কথা বলতে চাইলেন সিদ্দিকুল্লা চৌধুরী।

সংখ্যালঘুরাই নির্ধারণ করবে বিধানসভা ভোটের ফল

সংখ্যালঘুরাই নির্ধারণ করবে বিধানসভা ভোটের ফল

এদিন সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, ২০২১-এর বিধানসভা নির্বাচনে সংখ্যালঘুরাই ভোটের ফলাফল নির্ধারণ করবেন। তিনি স্পষ্ট জানিয়েদেন বিধানসভা নির্বাচনে ফলাফল পুরো মাত্রায় পেতে গেলে সংখ্যালঘুদের সঙ্গে নিতে হবে। লোকসভা ভোটের পর করা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যেও প্রশংসা করেন তিনি। প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায় সেই সময় বলেছিলেন, যে গরু দুধ দেয় তার লাথিও তিনি খেতে রাজি। সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, রাজ্যে এটা প্রমাণিত হয়েছে, সংখ্যালঘু ভোটের ওপরেই নির্বাচনের ফলাফল নির্ভর করে।

সিদ্দিকুল্লা চৌধুরী জমিয়তে উলেমায়ে হিন্দের পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি। ২০১৬ সালে তিনি তৃণমূলের হয়ে মঙ্গলকোট আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। জয়ী হওয়ার পর তাঁকে গ্রন্থাগার মন্ত্রী করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে তিনি তৃণমূলের সংখ্যালঘু সেলের চেয়ারম্যান। তিনি বলেছেন, সংখ্যালঘু ভোট যাতে তৃণমূলের পক্ষে আসে তার জন্য একাধিক পরিকল্পনা নেওয়া হয়েছে।

কলকাতাঃ পটাশপুরে বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় আবারও ময়না তদন্তের নির্দেশ হাইকোর্টের

ভোট মিটলেই বিজেপি-র হাত ধরছে এলজেপি? বিহার ভোটের প্রাক্কালে ফের বিতর্ক উষ্কে দিলেন চিরাগ

English summary
Trinamool Congress minister Siddiqullah Chowdhury criticises Anubrata Mondal for comments on Ashish Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X