• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে গান্ধারির রাজত্ব! একের পর এক 'সত্য' ঘটনা তুলে ধরে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ রাহুল সিনহার

তৃণমূল কংগ্রেস সত্য কথা শুনতে অভ্যস্ত নয়। এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। কটাক্ষ করে তিনি বলেন, যদি তাদের কোনও ভিডিও দেখানো হয়, তাহলে, তা জাল। আর সত্যি কথা যদি বিজেপি আর রাজ্যপাল বলেন, তাহলে সঙ্গে সঙ্গে রাজ্যপাল বিজেপির মুখপত্র হয়ে যাচ্ছেন। মন্তব্য করেছেন রাহুল সিনহা।

প্রশাসনের ওপর চাপ বাড়াতে মুকুল রায়কে বিশেষ মন্ত্রক! অমিত, মুকুলের ২ দিনের বৈঠক ঘিরে নানা জল্পনা

 সরকারের বিরুদ্ধে একার পর এক অভিযোগ

সরকারের বিরুদ্ধে একার পর এক অভিযোগ

রাহুল সিনহা সরকারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তোলেন। তিনি বলেন, গড়িয়ায় মৃতদেহ অমানবিকভাবে টানতে টানতে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে কন্টাইনমেন্ট এলাকায় সব কিছু খোলা, কোয়ারেন্টাইন সেন্টারগুলি মানুষের নির্যাতন সেন্টার, এই সব সত্য কথা যখন বিজেপি বলছে, তখন বিজেপির বিরুদ্ধে তৃণমূল নানা কথা বলছে। অভিযোগ করেন রাহুল সিনহা।

সরকারের উচিত ছিল সংশোধন করা

সরকারের উচিত ছিল সংশোধন করা

রাহুল সিনহা বলেন, যখন রাজ্যপাল ভিডিও তুলে ধরেছেন, তখন সরকারের উচিত ছিল বিষয়টিকে সংশোধন করা। তা না করে রাজ্যপালকেই আক্রমণ শুরু করেছে তৃণমূল। রাজ্যের শাসকদলের অভিযোগ খণ্ডন করে রাহুল বলেন, কেউ কারও মুখপত্র নয়। আসলে সত্য কথা তৃণমূল সহ্য করতে পারে না। সত্য ভিডিওকে ফেস ভিডিও বলা তৃণমূলের অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে।

রাজ্যে গান্ধারির রাজত্ব

রাজ্যে গান্ধারির রাজত্ব

গান্ধারির রাজত্বে কিছুই উপায় নেই। নামধারিরা চোখে পট্টি বেধে রয়েছে। কটাক্ষ করেন রাহুল সিনহা। সেই কারণে সত্যকে দেখতে চান না। সত্যকে শুনতেও চান না। সেই কারণে সত্য ওদের কাছে অপ্রিয় লাগে।

রাজ্যপালকে কুরুচিপূর্ণ আক্রমণের অভিযোগ

রাজ্যপালকে কুরুচিপূর্ণ আক্রমণের অভিযোগ

রাহুল সিনহার অভিযোগ সত্যকে চাপা দিতে রাজ্যের সাংবিধানিক প্রধান রাজ্যপালকেও কুরুচিপূর্ণ আক্রমণ করছে। তিনি আরও বলেন, এটা তৃণমূলের দেউলিয়া পনা, আর রাজনীতির সমাপ্তি বলে মনে করেন তিনি।

English summary
Trinamool Congress is not accustomed to hearing the truth, says Rahul Sinha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X