• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল বিশ্বাস করে না পুলিশকে! দিদির দুষ্টু ভাইদের ঠান্ডা করতে কোন নিদান দিলীপ ঘোষের

  • |

বুধবার সিউড়ির সভা থেকে রাজ্য বিজেপির ( bjp) সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh) বলেছিলেন, খালি হাতে বেরোবেন না। বাড়ি থেকে বাঁশ কেটে নিয়ে বেরোবেন। এদিন তিনি দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, মার খেয়ে ফিরবেন না। যদি বিজেপির দুইজন হাসপাতালে যান, তাহলে ওদের চারজনকে হাসপাতালে পাঠাতে হবে। বলেছেন দিলীপ ঘোষ।

 তৃণমূল বিশ্বাস করে না পুলিশকে

তৃণমূল বিশ্বাস করে না পুলিশকে

তৃণমূল বিশ্বাস করে না পুলিশকে। মানুষও বিশ্বাস করে না। এদিন নদিয়ার আসাননগরের সভা থেকে দিলীপ ঘোষ দিলীপ ঘোষ এইভাষাতেই আক্রমণ করলেন পুলিশ ও শাসকদলকে। বিজেপি কর্মী বাপি ঘোষের খুনের প্রতিবাদে হওয়া সভায় এদিন যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে দিলীপ ঘোষ এবং বিজেপির জেলা নেতৃত্বরা ছাড়াও ছিলেন জয়প্রকাশ মজুমদার এবং মাফুজা খাতুন। বাপি ঘোষের পরিবারের হাতে বিজেপির তরফে পাঁচ লক্ষ টাকা তুলে দেন দিলীপ ঘোষ।

 মার খেয়ে ফিরবেন না

মার খেয়ে ফিরবেন না

এদিন দিলীপ ঘোষ বলেন, তৃণমূলের লোকে বিজেপির লোকেদের রাস্তাঘাটে মারবে। কিন্তু বিজেপি নেতা কর্মীরা যেন খালি হাতে না ফেরেন। তিনি বলেন, যদি তৃণমূল বিজেপির দুজনকে মারে, তাহলে ওদের চারজনকে হাসপাতালে পাঠাতে হবে। তিনি বলেন, নদিয়ার লোকেরা হাত ওপরে করে হরেকৃষ্ণ বলেন। কিন্তু এক্ষেত্রে তা করা যাবে না। হাতে লাঠি রাখতে হবে।

প্রসঙ্গত বুধবার সিউড়ির সভায় দিলীপ ঘোষ বলেছিলেন, বাড়ি থেকে বাঁশ কেটে নিয়ে আসবেন। কর্মীদের মনোবল বাড়াতে তিনি বলেছিলেন, বিজেপি কর্মীরা মার খাওয়ার জন্য জন্মাননি। তিনি আরও বলেছিলেন, তৃণমূলের যারা হাত তুলবে, তা যেন ওদের শেষ হাত তোলা হয়।

 দিদির দুষ্টু ভাইদের ঠাণ্ডা করতে নিদান

দিদির দুষ্টু ভাইদের ঠাণ্ডা করতে নিদান

দিলীপ ঘোষ বলেন, বাংলার মানুষ যাতে নিজের ভোট নিজে দিতে পারেন, তার জন্য ব্যবস্থা করা হবে। বুথ থেকে একশো মিটার দূরে কাজ দেওয়া হবে পুলিশ কর্মীদের। তিনি বলেন, দিদির দুষ্টুভাইদের কীভাবে ঠাণ্ডা করতে হবে, তা তাঁরা জানেন। দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, ওদের ঝাড়খণ্ড, বিহারে জায়গা কিনতে বলুন। ভবিষ্যতে তাদের ওইসব রাজ্যে যেতে হবে।

মুখ্যমন্ত্রীর মন্তব্যকে কটাক্ষ

মুখ্যমন্ত্রীর মন্তব্যকে কটাক্ষ

একটা সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে শোনা যেত পাহাড় হাসছে, জঙ্গলমহল হাসছে। ২০১৯-এর নির্বাচনের আগে এই কথা বেশি শোনা যেত মুখ্যমন্ত্রীর মুখে। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, মানুষ এমন শিক্ষা দিয়েছে যে এখন আর সেইসব নাম মুখে আনতে পারছেন না। প্রসঙ্গত উল্লেখ্য, একদিনে তৃণমূল যেমন দার্জিলিং আসন দখল করতে পারেনি, অন্যদিকে জঙ্গলমহলের সব আসনেই বিজেপির জয়লাভ করেছিল ২০১৯-এর নির্বাচনে।

 বিজেপির হাত শক্ত করতে মুসলিমদের কাছে আহ্বান

বিজেপির হাত শক্ত করতে মুসলিমদের কাছে আহ্বান

এদিন সভার শুরুতে হয় যোগদান পর্ব। বিভিন্ন রাজনৈতিক দল থেকে কর্মীরা বিজেপিতে যোগদান করেন। দিলীপ ঘোষ তাঁর ভাষণে মুসলিম সম্প্রদায়কে এগিয়ে এসে বিজেপির হাত শক্ত করতে আহ্বান জানান।

'দেশের অগ্রগতির স্বার্থে’ ফের 'এক দেশ এক ভোটের’ পক্ষে জোরাল সওয়াল মোদীর

English summary
Trinamool Congress does not trust Police, Dilip Ghosh says from his Nadia meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X