• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নোংরা রাজনীতি সরিয়ে কন্যাদের সুরক্ষা নিয়ে কাজ করুন! অমিত শাহকে 'রাস্তা' দেখালেন অভিষেক, পার্থ

  • |

নোংরা রাজনীতি সরিয়ে কন্যাদের সুরক্ষা নিয়ে কাজ করুন। ঠিক এই ভাষাতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (amit shah) আক্রমণ করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূল (trinamool congress) মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (partha chatterjee)। প্রসঙ্গত শনিবারের পর সোমবারও অমিত শাহ অভিযোগ করেন রাজ্যের আইনশৃঙ্খলা উদ্বেগজনক। তারই প্রতিক্রিয়া দেন পার্থ চট্টোপাধ্যায়। প্রতিক্রিয়া জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও (abhishek Banerjee)।

বাংলার পরিস্থিতি উদ্বেগজনক! বাংলায় রাষ্ট্রপতি শাসন জারির প্রশ্নে, কোন উত্তর অমিত শাহের

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি উদ্বেগজনক

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি উদ্বেগজনক

বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি উদ্বেগজনক। রাজ্যের রাজনৈতিক বিরোধীদের হত্যার অভিযোগ করেছেন অমিত শাহ। পাশাপাশি সেই হত্যার মামলাতেই যে দলের লোককে হত্যা করা হচ্ছে, সেই দলের লোকের বিরুদ্ধে মামলা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন অমিত শাহ। জেলায় জেলায় বোমার কারখানা তৈরি হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে প্রশ্নের উত্তরে অমিত শাহ বলেছেন, তার একটি সাংবিধানিক প্রক্রিয়া রয়েছে।

উত্তর প্রদেশে একের পর এক ধর্ষণের ঘটনা নিয়ে আক্রমণ পার্থর

উত্তর প্রদেশে একের পর এক ধর্ষণের ঘটনা নিয়ে আক্রমণ পার্থর

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের এই সাক্ষাৎকারের পরেই, টুইটারে সরব হন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিজেপি শাসিত রাজ্যগুলিতে ধর্ষণের ভয়ঙ্কর ঘটনা ঘটছে। সেই পরিস্থিতিতে অমিত শাহ পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে আলোচনা করছেন।

নোংরা রাজনীতি থেকে দূরে থাকুন

নোংরা রাজনীতি থেকে দূরে থাকুন

এরপরেই পার্থ চট্টোপাধ্যায় টুইটারের লেখেন, নোংরা রাজনীতি থেকে দূরে থাকুন। দেশের কন্যাদের সুরক্ষার দিকে নজর দিন। বলেন পার্থ চট্টোপাধ্যায়।

সাম্প্রদায়িক সম্প্রীতি ব্যাহত করার চেষ্টা

সাম্প্রদায়িক সম্প্রীতি ব্যাহত করার চেষ্টা

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে অমিত শাহের মন্তব্যের জবাব দিতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্যের বোমা ফ্যাক্টরির তথ্য পান অমিত শাহরা, কিন্তু পরিযায়ীদের ব্যাপারে তথ্য তারা পান না। পশ্চিমবঙ্গের মানুষকে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে ভয় দেখানোর সাহস কোথা থেকে হয়, প্রশ্ন করেছেন, অভিষেক। এব্যাপারে বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতি ব্যাহত করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

বাংলায় রাষ্ট্রপতি শাসন জারির বিজেপির দাবি বহু দিনের

বাংলায় রাষ্ট্রপতি শাসন জারির বিজেপির দাবি বহু দিনের

বাংলায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে অভিযোগ করে, রাষ্ট্রপতি শাসন জারির বিজেপির দাবি বহুদিনের। টিটাগড়ে মণীশ শুক্লা খুন কিংবা বেলেঘাটায় ক্লাবে বিস্ফোরণ, বাংলায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির উদাহরণ বলে অভিযোগ করেছে বিজেপি। তবে তৃণমূল যখন এ রাজ্যে বিরোধী আসনে ছিল, তখনও তারা বিভিন্ন ঘটনায় রাষ্ট্রপতি শাসন জারির দাবি করে এসেছে।

English summary
Trinamool Congress criticises Amit Shah's comment's on West Bengal's law and situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X