নলহাটিতে 'হামলা' চালিয়েছে সিপিএম, মমতার দলের দাবিতে চাঞ্চল্য

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

নলহাটিতে সিপিএম তাদের ওপর হামলা চালিয়েছে। এমনই অভিযোগ করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি করে জেলাশাসকের কাছে স্মরকলিপি জমা দিল বীরভূম জেলা তৃণমূল। একইসঙ্গে বৃহস্পতিবার নলহাটি ব্লকে যাঁদের মনোনয়ন জমা পড়েছে, তা বাতিলের দাবি জানানো হয়েছে তৃণমূলের তরফে।

নলহাটিতে হামলা চালিয়েছে সিপিএম, মমতার দলের দাবিতে চাঞ্চল্য

বৃহস্পতিবারই নলহাটিতে মিছিল করে মনোনয়ন জমা দিতে যাওয়ার সময় ইটের ঘায়ে মাথা ফাঁটে প্রাক্তন সিপিএম সাংসদ রামচন্দ্র ডোমের। দুপক্ষের সংঘর্ষে বোমার ঘায়ে জখম এক সিপিএম কর্মী গুরুতর আহত অবস্থায় কলকাতার হাসপাতালে ভর্তি।

বীরভূমের জেলাশাসক তথা জেলার নির্বাচনী আধিকারিক পি মোহন গান্ধীর কাথে শুক্রবার স্মারকলিপি জমা দেয় জেলা তৃণমূল নেতৃত্ব। তাতে অভিযোগ করা হয়, রামচন্দ্র ডোম-সহ বাকি নেতারা সেখানে সশস্ত্র হামলার পরিকল্পনা করেছিলেন। সেই মতোই তির- ধনুকে সজ্জিত হয়ে এসেছিলেন সিপিএম-এর কর্মী সমর্থকরা। তৃণমূলের অভিযোগ, ঝাড়খণ্ড-বিহার থেকে বহিরাগতরা এসেছিল। এমন কী মিছিলে মাওবাদীরাও ছিল বলে অভিযোগ।

নলহাটিতে হামলা চালিয়েছে সিপিএম, মমতার দলের দাবিতে চাঞ্চল্য

তৃণমূলের তরফে অভিযোগ, সিউড়ির বাসিন্দা রামচন্দ্র ডোম, মুরারইয়ের বাসিন্দা দীপক চট্টোপাধ্যায় এবং বোলপুরের বাসিন্দা গৌতম ঘোষ সশস্ত্র মিছিল নিয়ে নলহাটি বিডিও অফিসের সামনে যান। দুপুর দেড়টা থেকে সন্ধে ছটা পর্যন্ত নলহাটি বিডিও অফিস চত্বর সিপিএম-এর দুষ্কৃতীদের দখলে ছিল বলে অভিযোগ করেছে তৃণমূল। আরও অভিযোগ, এক প্রার্থীর হয়ে অন্য প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন সিপিএম নেতা রামচন্দ্র ডোম।

English summary
Trinamool Congress Claims CPM supported goons attacked in Nalhati on Thusrday

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.