• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ছোট মন'-এর পাল্টা দিল তৃণমূল! ইতর, চতুষ্পদ প্রাণীর নাম নিয়ে কটাক্ষ

উপনির্বাচনের আগের দিন দিলীপ ঘোষ বলেন, ছোট মন তৃণমূলের। সন্ত্রাস হলে পাল্টা প্রতিরোধের হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। তাঁর এই মন্তব্যের পাল্টা দিল তৃণমূল। প্রকাশিত খবর অনুযায়ী, দিলীপ ঘোষকে ইতর বলে আক্রমণ করেছেন পশ্চিম মেদিনীপুরের জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি।

ছোট মন তৃণমূলের, বললেন দিলীপ

ছোট মন তৃণমূলের, বললেন দিলীপ

এদিন তিনি বলেন, তৃণমূল মানেই ছোট মনের মানুষ। তিনি বলেন, এরা বড় সরকার চালাতে জানে না। চালানোর কথা ভাবতেও পারে না। যেভাবে রাজ্যপালকে আক্রমণ করা হচ্ছে, তার সমালোচনা করে দিলীপ ঘোষ বলেন, তৃণমূল ছোট মনের পরিচয় দিচ্ছে।

পাল্টা আক্রমণ তৃণমূলের

পাল্টা আক্রমণ তৃণমূলের

দিলীপ ঘোষকে পাল্টা আক্রমণে গিয়ে ইতর বলে কটাক্ষ করেছেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি। তাঁর প্রশ্ন উনি কী ভেবেছেন, উনি একাই পুরুষ!

দিলীপ ঘোষকে 'গরু' বলে কটাক্ষ

দিলীপ ঘোষকে 'গরু' বলে কটাক্ষ

দিলীপ ঘোষকে গরু বলেও কটাক্ষ করেছেন অজিত মাইতি। তিনি বলেছেন, চতুষ্পদ প্রাণী ঘাস খায়, কিন্তু অন্য দিকে তাকায় না। দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে দায়িত্বজ্ঞানহীন বলেও মন্তব্য করেন তিনি। যার নিজের মন নেই, তিনি অন্যের ছোট মন কিংবা বড় মন ভাবছেন কী করে, প্রশ্ন করেছেন অজিত মাইতি।

চ্যালেঞ্জ প্রদীপ সরকারের

চ্যালেঞ্জ প্রদীপ সরকারের

নির্বাচনের আগের দিন দিলীপ ঘোাষকে চ্যালেঞ্জ করেছেন প্রদীপ সরকার। তিনি বলেছেন, মোদী এবার খড়গপুরে এলেও দিলীপ ঘোষকে বাঁচাতে পারতেন না। তিনি বিজেপি প্রার্থী প্রেমচাঁদ ঝাকে আমল দিতেই রাজি নন। তৃণমূল প্রার্থী বলছেন, তাঁর লড়াই প্রদীপ পট্টনায়েকের সঙ্গে।

English summary
Trinamool Congress attacks Dilip Ghosh for his mean mind comments targeting them
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X