• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিলিগুড়ির মেয়র পদ থেকে অশোক ভট্টাচার্যের পদত্যাগের দাবি তৃণমূলের

  • |

শিলিগুড়ি পৌরসভার মেয়র পদ থেকে সিপিআই (এম) নেতা অশোক ভট্টাচার্যের পদত্যাগের দাবিতে পথে নামলো তৃণমূল কংগ্রেস। ডেঙ্গু প্রতিরোধে শিলিগুড়ি পৌরসভার মেয়রের অর্কমন্যতাকে কাঠগড়ায় তুলে আন্দোলনে সামিল হয়েছেন তৃণমূল কাউন্সিলাররা। অশোক ভট্টাচার্যের চিন সফর নিয়েও ওঠে প্রশ্ন।

শিলিগুড়ির মেয়র পদ থেকে অশোক ভট্টাচার্যের পদত্যাগের দাবি তৃণমূলের

দার্জিলিং জেলা তৃণমূলের সভাপতি রঞ্জন সরকার এই প্রসঙ্গে অশোক ভট্টাচার্যকে এক হাত নিয়ে বলেন, ' শহর জুড়ে ডেঙ্গুর থাবায় ইতিমধ্যেই ৪ জন প্রাণ হারিয়েছেন। আরও শতাধিক মানুষ এই মুহূর্তে ডেঙ্গু জ্বরে আক্রান্ত। আর এই কঠিন সময়ে দাঁড়িয়ে শহরবাসীকে বিপদের মধ্যে ফেলে আমাদের মেয়র স্বপারিষদ চিন সফরে চলে গলেন।’ অশোক ভট্টাচার্যের কড়া সমালোচনা করে ওই তৃণমূল কাউন্সিলার জানান, মেয়রের এই 'কাণ্ডজ্ঞানহীন’ ভূমিকায় দ্রুত তার পদত্যাগের দাবি জানাচ্ছি আমরা। এদিন তৃণমূল কাউন্সিলররা মেয়রের চেম্বারের সামনে তার পদত্যাগের দাবিতে একটি বিক্ষোভ সমাবেশও করেন। দাহ করা হয় অশোক ভট্টাচার্যের কুশ পুতুলও।

ঘটনাচক্রে, বাম পরিচালিত শিলিগুড়ি পৌরসভার ৪৭টি ওয়ার্ডের মধ্যে ১,২,৩,৫,১৯ এবং ২১ নম্বর ওয়ার্ডটিই ডেঙ্গুর প্রকোপে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর,চলতি বছরের জানুয়ারি মাসের পর থেকে থেকে দার্জিলিং জেলায় এই পতঙ্গ-বাহিত রোগে প্রায় ৮৫০ জনের অধিক মানুষ আক্রান্ত হয়েছেন । কেবলমাত্র শিলিগুড়িতেই সেপ্টেম্বর থেকে অক্টোবর মাসের মধ্যে ৩৭০ জন ডেঙ্গু আক্রান্ত রোগীকে শনাক্ত করা গেছে।

English summary
Trinamool demanded Ashok Bhattacharya's resignation from the post of Mayor of Siliguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X