• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিয়ালদহ শাখায় রেল পরিষেবা বিঘ্নিত! কোথায় কখন ট্রেন বন্ধ জেনে নিন

  • |

শিয়ালদহ - বনগাঁ ও শিয়ালদহ - হাসনাবাদ শাখার দমদম ক্যান্টনমেন্ট রেলস্টেশনে মেট্রো রেলের কাজের জন্য শনিবার রাত ১২ টা ১৫ থেকে রবিবার দুপুর ১টা ১৫ পর্যন্ত রেল চলাচল বন্ধ। এই নির্ধারিত সময় শিয়ালদহ থেকে বিরাটি পর্যন্ত এবং বারাসত থেকে বিরাটি পর্যন্ত কোনো ট্রেন চলবে না। বারাসাত থেকে হাসনাবাদ ও বারাসাত থেকে বনগাঁ পর্যন্ত ট্রেন চলাচল করবে। বারাসাত বনগাঁ শাখায় ২৭ টি ইএমইউ ট্রেন এর পরিবর্তে ১৬ টি, বারাসাত হাসনাবাদ শাখায় ১৮ টির মধ্যে ১২ টি, ও বারাসাত বিরাটির মধ্যে ১৮ জোড়া ট্রেন চলবে।

শিয়ালদহ শাখায় রেল পরিষেবা বিঘ্নিত! শনিবার-রবিবার কোথায় কখন ট্রেন বন্ধ জেনে নিন

নোয়াপাড়া থেকে কলকাতা বিমানবন্দর পর্যন্ত মেট্রো সম্প্রসারণের কাজ চলছে দীর্ঘদিন ধরে। মেট্রো রেল সূত্রের খবর, এই রুটে মেট্রো লাইনটি যাবে বারাসত-দমদম রুটের রেললাইনের উপর দিয়ে। তাই রেললাইনের উপর স্ল্যাব বসিয়ে লাইন পাতার জন্য বারাসত-দমদম রুটে লোকাল ট্রেন চলাচল বন্ধ করার ছাড়া কোনও উপায় ছিল না। তবে যাত্রীদের সুবিধার জন্য বাস পরিষেবা চালু এই রুটে। বাস চলছে দমদম থেকে বারাসত পর্যন্ত।

দুপুর দুটো পর্যন্ত বিশেষ বাস পরিষেবার ব্যাবস্থা করা হয়েছে যাত্রীদের সুবিধার জন্য। এদিকে হাওড়ার উলুবেড়িয়ায় রেলব্রিজের কাজ শেষ হয়ে গিয়েছে। রবিবার সকাল থেকে ফের ট্রেন চলাচল শুরু হল হাওড়া-খড়গপুরে রুটে।

English summary
Trains between Hasnabad and Dumdum cantonment will be stopped between 12 to 1 pm today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X