• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিএএ- বিরোধী আন্দোলন উপেক্ষা করেই পাহাড়ে ফের পর্যটকের ঢল

  • |

সিএএ বিরোধী আন্দোলনে উত্তাল পশ্চিমবঙ্গ। উত্তর বঙ্গে এখনও স্বাভাবিক হয়নি ট্রেন পরিষেবা। সব রকম বাধা উপেক্ষা করেই পাহাড়ে ফের পর্যটকের ঢল। শীতের মরশুমের শুরুতেই দার্জিলিঙে ভিড় করতে শুরু করেছেন বাঙালি পর্যটকরা। ট্রেন বন্ধ থাকলেও সড়ক পথে তাঁরা পৌঁেছ যাচ্ছেন শিলিগুড়ি।

সিএএ- বিরোধী আন্দোলন উপেক্ষা করেই পাহাড়ে ফের পর্যটকের ঢল

প্রতি বছরের মতো এ বছরও উত্তরবঙ্গ মুখী হওয়ার কথা ছিল কলকাতার অনেক পরিবারের। কিন্তু তাদের মনে কষ্ট দিয়েছে যখন কলকাতা থেকে আসা একাধিক উত্তরবঙ্গের ট্রেন বাতিলের খবর আসে। অন্য কিছু না ভেবে শিলিগুড়ি পৌঁছনোর পরিকল্পনা করতে থাকেন তাঁরা। এরকমই একজন পর্যটক পেশায় কেন্দ্রীয় সরকারি কর্মী জয়ন্ত চক্রবর্তী জানালেন স্ত্রী চন্দনা চক্রবর্তী ও মেয়ে সম্ভাবী চক্রবর্তী কে নিয়ে শিয়ালদায় এসে ১৮ তারিখ দেখেন তাদের ট্রেন পদাতিক এক্সপ্রেস বাতিল হয়েছে।

সিএএ- বিরোধী আন্দোলন উপেক্ষা করেই পাহাড়ে ফের পর্যটকের ঢল

কিন্তু জয়ন্ত বাবু ও তার স্ত্রী বাসে করে শিলিগুড়ি পৌঁছবেন বলে স্থির করলেন। এরপর তারা তার পরের দিন বারাসত থেকে শিলিগুড়ির বাসে চড়েও পড়েন। একদিন বাস জার্নি করে শিলিগুড়ি পৌঁছন তাঁরা। রবিবার দার্জিলিং এর ম্যালে বসে জয়ন্ত বাবু জানান ঘুরতে গেলে তো একটু কষ্ট করতে হবেই। তবে তার দশ বছরের মেয়ে এই যাত্রায় তাদের সাঙ্গে সমান ভাবে কষ্ট করেছে বলেও জানান জয়ন্ত বাবু।

English summary
Tourist gathered in Darjeeling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X