• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এদিনও কলকাতায় রেকর্ড সংখ্যক করোনায় আক্রান্ত! রাজ্যে আক্রান্ত ছাড়াল ১৯ হাজার

Google Oneindia Bengali News

মঙ্গলবার এখনও পর্যন্ত রাজ্যে সর্বোচ্চ ৬৫২ জন আক্রান্ত হয়েছিলে। সেই তুলনায় বুধবার আক্রান্তের সংখ্যা কিছু কম। এদিন ৬১১ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। মঙ্গলবারের মতোই বুধবারও সুস্থ হওয়াদের সংখ্যা শতাংশের নিরিখে ৬৫.৩৫%। পাশাপাশি মঙ্গলবারের মতো বুধবারেও মৃতের সংখ্যা ১৫।

রাজ্যে আক্রান্ত ১৯১৭০ জন

রাজ্যে আক্রান্ত ১৯১৭০ জন

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬১১ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১৯১৭০ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ৫৯৬৯ জন।

 কলকাতায় রেকর্ড সংখ্যক আক্রান্ত

কলকাতায় রেকর্ড সংখ্যক আক্রান্ত

এদিনও কলকাতায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। কলকাতার পাশাপাশি জেলায় জেলায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এদিনও কলকাতার সঙ্গে পাল্লা উত্তর ২৪ পরগনার। এদিন কলকাতায়, ২৩৮ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১, কোচবিহারে ১, দার্জিলিং-এ ৭, কালিম্পং-ে ১, জলপাইগুড়িতে ১, উত্তর দিনাজপুরে ৪, মালদহে ৩০, মুর্শিদাবাদে ৭, নদিয়ায় ৩, পুরুলিয়ায় ৩, পশ্চিম মেদিনীপুরে ৩, পূর্ব মেদিনীপুরে ১৭, পূর্ব বর্ধমানে ৩, পশ্চিম বর্ধমানে ৩, হাওড়ায় ৭৮, হুগলিতে ১৬, উত্তর ২৪ পরগনায় ১৫৩, দক্ষিণ ২৪ পরগনায় ৪১ জন আক্রান্ত হয়েছেন।

কলকাতায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন, ৬২২২ জন। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩০৮৬ এবং ২৭৭০ জন। কলকাতায় ৩৮৭৮ জনের করোনা মুক্তি ঘটেছে।

মুক্তিপ্রাপ্তদের সংখ্যা সক্রিয় আক্রান্তদের থেকে বেশি

মুক্তিপ্রাপ্তদের সংখ্যা সক্রিয় আক্রান্তদের থেকে বেশি

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১২৫২৮ জন। গত ২৪ ঘন্টায় ৩৯৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি পেয়েছে কলকাতায়, ১২৫ জন। এরপরেই উত্তর ২৪ পরগনা ৭৪ জন। ৪৫ জন ছাড়া পেয়েছেন হাওড়া জেলায়। এদিন সুস্থ হওয়ার গড় ৬৫.৩৫%।

মৃত্যু হয়েছে ১৫ জনের

মৃত্যু হয়েছে ১৫ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৫ জনের। ফলে মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৬৮৩-এ।

কলকাতায় মৃত্যু ৩৮৬ জনের

কলকাতায় মৃত্যু ৩৮৬ জনের

এদিন যে ১৫ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ৭ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৩৮৬ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১০৫ জনের। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৯৯ জনের মৃত্যু হয়েছে।

বাড়ি পরিবর্তন থেকেই টার্গেট বাড়ির মালিক, চক্রান্ত তৃণমূলের, মন্তব্য দিলীপের

দিলীপের ওপর হামলার প্রতিবাদে নবান্ন অভিযানের চেষ্টা! পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি কর্মীদের দিলীপের ওপর হামলার প্রতিবাদে নবান্ন অভিযানের চেষ্টা! পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি কর্মীদের

English summary
Total 611 people infected with Coronavirus in last 24 hours on 01 July, 15 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X