• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনা মুক্তি রেকর্ড সংখ্যক রোগীর! আক্রান্তের নিরিখে সবাইকে টেক্কা রাজধানী কলকাতার

রাজ্যে পরপর দুদিন আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৪৫৪ ও ৩৪৯ জন। কিন্তু কলকাতার আক্রান্তের সংখ্যা পরপর দুদিনই ১৫৮ জন করে। আর কলকাতার পরেই আক্রান্তের নিরিখে উত্তর ২৪ পরগনার পরিসংখ্যানটা যথাক্রমে ৬৯ এবং ৭০। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে মোট ১২ জনের। এদিন রেকর্ড সংখ্যক মানুষের করোনা মুক্তি ঘটেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৫১৮জন।

আমাজনে কমিউনিস্ট ম্যানিফেস্টোর অর্ডার, পেলেন ভগবত গীতা! শোরগোল সোশ্যাল মিডিয়ায়

রাজ্যে আক্রান্ত ১১০৮৭ জন

রাজ্যে আক্রান্ত ১১০৮৭ জন

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৮৯ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১১০৮৭ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ৫৫৫২ জন।

আক্রান্তের নিরিখে পর পর ২ দিন ১৫৮ জন কলকাতার

আক্রান্তের নিরিখে পর পর ২ দিন ১৫৮ জন কলকাতার

কলকাতার পাশাপাশি জেলায় জেলায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এদিন সব থেকে বেশি আক্রান্ত কলকাতায় ১৫৮ জন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ার ও কোচবিহারে ১ জন করে, দার্জিলিং-এ ৯, কালিম্পং ৫, জলপাইগুড়িতে ২৭, উত্তর দিনাজপুরে ৪, মালদহে ১০, মুর্শিদাবাদে ৪, নদিয়ায় ৪, বীরভূমে ৯, পশ্চিম মেদিনীপুরে ১, পূর্ব মেদিনীপুরে ১২, পূর্ব বর্ধমানে ১, পশ্চিম বর্ধমানে ৪, হাওড়ায় ৪০, হুগলিতে ৬, উত্তর ২৪ পরগনায় ৭০, দক্ষিণ ২৪ পরগনায় ১৯।

কলকাতায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন, ৩৬৭২ জন। এরপরেই রয়েছে হাওড়া ও উত্তর ২৪ পরগনা। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১৭২২ এবং ১৫৬৩ জন। কলকাতায় ১৪১২ জনের করোনা মুক্তি ঘটেছে।

 রেকর্ড সংখ্যক মানুষের করোনা মুক্তি

রেকর্ড সংখ্যক মানুষের করোনা মুক্তি

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৫০৬০ জন। গত ২৪ ঘন্টায় রেকর্ড সংখ্যক ৫১৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে ২৮২ জন ছাড়া পেয়েছেন উত্তর ২৪ পরগনায়। তারপরেই রয়েছে কোচবিহার, ১৪১ জন। কলকাতায় মুক্তি পেয়েছেন ৩১ জন। সুস্থ হওয়ার সংখ্যা শতাংশের নিরিখে ৪৫.৬৩ %।

 মৃত্যু হয়েছে ১২ জনের

মৃত্যু হয়েছে ১২ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। ফলে মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৪৭৫-এ।

কলকাতায় মৃত্যু ২৯৩ জনের

কলকাতায় মৃত্যু ২৯৩ জনের

এদিন যে ১২ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ৬ জন কলকাতা। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২৯৩ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ৭১ জনের। এর মধ্যে রয়েছেন এদিনের ১ জন। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৬১ জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত দার্জিলিং-এ মৃত্যু হয়েছে ৪ জনের, কালিম্পং-এ ১, মুর্শিদাবাদে ৩, নদিয়া ৪, বীরভূম ১, পশ্চিম মেদিনীপুর ২, পূর্ব মেদিনীপুর ২, পশ্চিম বর্ধমান ২, হুগলি ১৪, দক্ষিণ ২৪ পরগনায় ১৪ জনের মৃত্যু হয়েছে।

English summary
Total 389 people infected with Coronavirus in last 24 hours on 14 June, 12 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X