• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে বাড়ল দৈনিক সংক্রমণ, কমল মৃত্যু! আরও বাড়ল সুস্থতার হার

মঙ্গলবারের তুলনায় বুধবার রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়লেও, সামান্য কমল মৃত্যুর সংখ্যা। এদিন মৃত্যু হয়েছে ৫৯ জনের। এদিন রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩২৮১ জন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৯৫৪ জন। রাজ্যে সুস্থতার হার ৮৭. ৮৩%। মঙ্গলবার যা ছিল ৮৭.৮০%।

জোর যার মুলুক তার! সেলিমের খোঁচায় বাববির রায়ের সঙ্গে মমতাও

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৫৭,০৪৯

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৫৭,০৪৯

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩২৮১ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৫৭,০৪৯ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৬,৩৩২ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২, ২৫, ৭৫৯ জন। গত ২৪ ঘন্টায় ২, ৯৫৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায়(৫৩১)। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা(৫০৫) এবং তারপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ( ২১৭)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায়। এদিন কলকাতায় ৬৭২ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৫৬, কোচবিহারে ৮৭, দার্জিলিং ৭৯, কালিম্পং ২১, জলপাইগুড়িতে ৮৭, উত্তর দিনাজপুরে ৪৬, দক্ষিণ দিনাজপুরে ২৪, মালদহে ৬৬, মুর্শিদাবাদে ৯০, নদিয়া ১১৬, বীরভূম ৫০, পুরুলিয়া ৮৬, বাঁকুড়ায় ৮১, ঝাড়গ্রাম ২৭, পশ্চিম মেদিনীপুরে ১২০, পূর্ব মেদিনীপুরে ১১৬, পূর্ব বর্ধমানে ৮১, পশ্চিম বর্ধমানে ৮৫, হাওড়া ১৯৮, হুগলিতে ১৬০, উত্তর ২৪ পরগনায় ৬৬১, দক্ষিণ ২৪ পরগনায় ২৭২ জন আক্রান্ত হয়েছেন।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় বুধবার আরও বেড়েছে সুস্থতার হার। গত বুধবার সুস্থতার হার ছিল ৮৭. ৩৭%। শনিবারে ছিল ৮৭.৬১%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৮৩.৩৩% শতাংশ। একইসঙ্গে মৃত্যুর হারও কমেছে সারা দেশে। এদিন মৃত্যুর হার গিয়ে দাঁড়িয়েছে ১.৫৭%-এ।

মৃত্যু হয়েছে ৫৯ জনের

মৃত্যু হয়েছে ৫৯ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৯ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৬২ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৪৯৫৮-তে।

কলকাতায় মৃত্যু ১৭১০ জনের

কলকাতায় মৃত্যু ১৭১০ জনের

এদিন যে ৫৯ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১১ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৭১০ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১১০৬ জনের। এদিন সেখানে ১৮ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৫৬৩ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৩১৮ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৭ ও ৪ জনের মৃত্যু হয়েছে।

English summary
Total 3281 people are infected with Coronavirus on 30 September in West Bengal, 59 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X