• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় বাড়ল আক্রান্তের সংখ্যা! ভাবাচ্ছে সেই কলকাতা ও উত্তর ২৪ পরগনা, একনজরে বাকি জেলা

করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ল। এদিন রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩২১৫ জন। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩০৫৪ জন। রাজ্যে সুস্থতার হার ৮৬.৪০%।

বিজেপির সঙ্গে সংঘর্ষ উত্তপ্ত গোসাবা! পুলিশকে 'শাসনে'র অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২,০২, ৭০৮

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২,০২, ৭০৮

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩২১৫ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২,০২, ৭০৮ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ২৩, ৬২৪ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১,৭৫, ১৩৯ জন। গত ২৪ ঘন্টায় ৩০৫৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায়(৬৫৬)। এরপরেই রয়েছে কলকাতা(৫২০) এবং তারপরেই রয়েছে হুগলি ( ৩০০)।

ভাবাচ্ছে সেই কলকাতা ও উত্তর ২৪ পরগনা

ভাবাচ্ছে সেই কলকাতা ও উত্তর ২৪ পরগনা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৫৪১ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৮৩, কোচবিহারে ৯১, দার্জিলিং ১১৭, কালিম্পং ২৭, জলপাইগুড়িতে ৮৬, উত্তর দিনাজপুরে ৩৯, দক্ষিণ দিনাজপুরে ৪৮, মালদহে ৭১, মুর্শিদাবাদে ১০৪, নদিয়ায় ১৩৭, বীরভূম ৫৯, পুরুলিয়া ৬৮, বাঁকুড়ায় ৯৬, ঝাড়গ্রাম ১১, পশ্চিম মেদিনীপুরে ২২০, পূর্ব মেদিনীপুরে ১৩৫, পূর্ব বর্ধমানে ৬৯, পশ্চিম বর্ধমানে ১২১, হাওড়া ১৭২, হুগলিতে ২০৯, উত্তর ২৪ পরগনায় ৫২৭, দক্ষিণ ২৪ পরগনায় ১৮৪ জন আক্রান্ত হয়েছেন।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় রবিবার আরও বেড়েছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৮৬.২৬%। আর রবিবার তা বেড়ে হয়েছে ৮৬.৪০%।

মৃত্যু হয়েছে ৫৮ জনের

মৃত্যু হয়েছে ৫৮ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৮ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ৫৯ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৩৯৪৫-তে।

কলকাতায় মৃত্যু ১৪৭৩ জনের

কলকাতায় মৃত্যু ১৪৭৩ জনের

এদিন যে ৫৮ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১২ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৪৭৩ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ৮৮৯ জনের। এদিন সেখানে ১৩ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৪৫৬ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ২৫০ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৭ ও ৩ জনের মৃত্যু হয়েছে।

মুকুলের হাত ধরে বিজেপিতে যোগ হতে পারে ভারী কোনও নাম

English summary
Total 3215 people are infected with Coronavirus in last 24 hours on 13 September, 58 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X