• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যে বাড়ছে সুস্থতা! একদিনে নতুন করে আক্রান্ত ৩১৮৯ জন

মঙ্গলবারের তুলনায় বুধবার রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা সামান্যই বাড়ল। অন্যদিকে মঙ্গলবারের তুলনায় মৃত্যুর সংখ্যা ১ কম । এদিন মৃত্যু হয়েছে ৬১ জনের। এদিন রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩১৮৯ জন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৯৯৮ জন। রাজ্যে সুস্থতার হার ৮৭.৩৭%। যা গত রবিবারে ছিল ৮৭.০৫%।

রাজ্যে সন্ত্রাসের পরিবেশ, ঘাটালের সাংসদ 'অপদার্থ'! কোন কাজে গুরুত্ব দিতেন, জানালেন ভারতী ঘোষ

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৩৪, ৬৭৩

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৩৪, ৬৭৩

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩১৮৯ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৩৪, ৬৭৩ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ২৫,১০১ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২,০৫,০২৮ জন। গত ২৪ ঘন্টায় ২, ৯৯৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায়(৫১৬)। এরপরেই রয়েছে কলকাতা(৪৮৯) এবং তারপরেই রয়েছে পশ্চিম মেদিনীপুর ( ২৩৭)।

 সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। এরপরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৬৬০ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৭১, কোচবিহারে ৮৭, দার্জিলিং ৮৯, কালিম্পং ১৬, জলপাইগুড়িতে ৬৯, উত্তর দিনাজপুরে ৪২, দক্ষিণ দিনাজপুরে ৪৭, মালদহে ৫৬, মুর্শিদাবাদে ১০৫, নদিয়ায় ১০৯, বীরভূম ৬২, পুরুলিয়া ৫৭, বাঁকুড়ায় ৮৩, ঝাড়গ্রাম ২৬, পশ্চিম মেদিনীপুরে ১০৩, পূর্ব মেদিনীপুরে ১০৫, পূর্ব বর্ধমানে ৭৫, পশ্চিম বর্ধমানে ১১৯, হাওড়া ১৮৩, হুগলিতে ১৯১, উত্তর ২৪ পরগনায় ৬৩২, দক্ষিণ ২৪ পরগনায় ১০২ জন আক্রান্ত হয়েছেন।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় বুধবার আরও বেড়েছে সুস্থতার হার। মঙ্গলবার সুস্থতার হার ছিল ৮৭.২৮%। আর বুধবার তা বেড়ে হয়েছে ৮৭. ৩৭%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৮১.২৫ শতাংশ। একইসঙ্গে মৃত্যুর হারও কমেছে সারা দেশে। এদিন মৃত্যুর হার গিয়ে দাঁড়িয়েছে ১.৫৯%-এ।

মৃত্যু হয়েছে ৬১ জনের

মৃত্যু হয়েছে ৬১ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬১ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৬২ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৪৫৪৪-তে।

কলকাতায় মৃত্যু ১৬১৯ জনের

কলকাতায় মৃত্যু ১৬১৯ জনের

এদিন যে ৬১ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১২ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৬১৯ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১০১১ জনের। এদিন সেখানে ১১ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৫১৮ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ২৯১ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৯ ও ২ জনের মৃত্যু হয়েছে।

English summary
Total 3189 people are infected with Coronavirus in last 24 hours on 23 September, 61 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X