• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনায় কলকাতার সঙ্গে মৃত্যুতে পাল্লা হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনার! আরও বাড়ল সুস্থতার হার

শনিবারের তুলনায় বুধবার রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা সামান্যই কমলেও, বাড়ল মৃত্যুর সংখ্যা। এদিন মৃত্যু হয়েছে ৬০ জনের। এদিন রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩১৮৫ জন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৯৪৬ জন। রাজ্যে সুস্থতার হার ৮৭.৭৬%। শনিবার যা ছিল ৮৭.৬১%। গত বুধবার যা ছিল ৮৭.৩৭%।

বিজেপি বড় মাঠ! 'তৃণমূল'স্তরের বহু মানুষ অপেক্ষায়, 'দায়বদ্ধ' মুকুলের কথায় শুরু জল্পনা

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৪৭,৪২৫

সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৪৭,৪২৫

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩১৮৫ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ২, ৪৭, ৪২৫ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৫,৭২৩ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২,১৬, ৯২১ জন। গত ২৪ ঘন্টায় ২, ৯৪৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায়(৫৭৯)। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা(৫৩৪) এবং তারপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ( ২৩২)।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। এরপরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ৬১৫ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৫৪, কোচবিহারে ৮৯, দার্জিলিং ৮২, কালিম্পং ২০, জলপাইগুড়িতে ৫৮, উত্তর দিনাজপুরে ৬৮, দক্ষিণ দিনাজপুরে ৬৪, মালদহে ৫৬, মুর্শিদাবাদে ৬৫, নদিয়া ১১৩, বীরভূম ৮০, পুরুলিয়া ৯০, বাঁকুড়ায় ৭৩, ঝাড়গ্রাম ২৩, পশ্চিম মেদিনীপুরে ১২৯, পূর্ব মেদিনীপুরে ১৪০, পূর্ব বর্ধমানে ৪৮, পশ্চিম বর্ধমানে ৮৪, হাওড়া ১৮৯, হুগলিতে ১৬৪, উত্তর ২৪ পরগনায় ৬৭০, দক্ষিণ ২৪ পরগনায় ২১১ জন আক্রান্ত হয়েছেন।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় রবিবার আরও বেড়েছে সুস্থতার হার। বুধবার সুস্থতার হার ছিল ৮৭. ৩৭%। শনিবারে ছিল ৮৭.৬১%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৮২.৪৬% শতাংশ। একইসঙ্গে মৃত্যুর হারও কমেছে সারা দেশে। এদিন মৃত্যুর হার গিয়ে দাঁড়িয়েছে ১.৫৮%-এ।

মৃত্যু হয়েছে ৬০ জনের

মৃত্যু হয়েছে ৬০ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৬০ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ৫৬ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৪৭৮১-তে।

কলকাতায় মৃত্যু ১৬৬৯ জনের

কলকাতায় মৃত্যু ১৬৬৯ জনের

এদিন যে ৬০ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৭ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৬৬৯ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১০৬৯ জনের। এদিন সেখানে ৫ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৫৪৩ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৩০৭ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় যথাক্রমে ৯ ও ১০ জনের মৃত্যু হয়েছে।

কলকাতাঃ রাজ্যপালকে ৯ পাতার চিঠিতে কড়া ভাষায় আক্রমণ মুখ্যমন্ত্রীর

English summary
Total 3185 people are infected with Coronavirus on 27 September in West Bengal, 60 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X