• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে সুস্থতার হারে নয়া রেকর্ড! কলকাতায় সুস্থ ২৬ হাজারের বেশি, জেনে নিন আপনার জেলার অবস্থা

রাজ্যে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা এবার ৩১৬৯ জন। মঙ্গলবারের থেকে এদিন আক্রান্তের সংখ্যা সামান্যই কমেছে। এদিন মৃত্যু হয়েছে ৫৩ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৯৭৩ জন।

শান্তিনিকেতন কাণ্ডে নেতৃত্বে তৃণমূল বিধায়ক! দ্বিতীয় তালিবানি শক্তি রাজ করছে, বিস্ফোরক দিলীপ

রাজ্যে আক্রান্ত ১,২৫, ৯২২ জন

রাজ্যে আক্রান্ত ১,২৫, ৯২২ জন

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩১৬৯ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১,২৫, ৯২২ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ২৭, ৬৭৮ জন।

আক্রান্তের নিরিখে উত্তর ২৪ পরগনার সামান্য আগে কলকাতা

আক্রান্তের নিরিখে উত্তর ২৪ পরগনার সামান্য আগে কলকাতা

কলকাতায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। এদিনও একেবারে পিছনেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৬৬৬ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৬১, কোচবিহারে ৬৩, দার্জিলিং ৮১, কালিম্পং ১৭, জলপাইগুড়িতে ৯৭, উত্তর দিনাজপুরে ২৬, দক্ষিণ দিনাজপুরে ২২৫, মালদহে ৭০, মুর্শিদাবাদে ১২১, নদিয়ায় ৭৮, বীরভূম ৩৫, পুরুলিয়া ২২, বাঁকুড়ায় ৬৪, পশ্চিম মেদিনীপুরে ২৪, পূর্ব মেদিনীপুরে ১৩৭, পূর্ব বর্ধমানে ৭৫, পশ্চিম বর্ধমানে ১১১, হাওড়া ১৭২, হুগলিতে ১৫১, উত্তর ২৪ পরগনায় ৬৫৭, দক্ষিণ ২৪ পরগনায় ২১৩ জন আক্রান্ত হয়েছেন।

কলকাতায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৩৪,১৩৩ জন। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ২৬৫৬১ এবং ১১৭১৭ জন। কলকাতায় ২৬৫৯১ জনের করোনা মুক্তি ঘটেছে।

এদিন মুক্তি পেয়েছেন ২৯৭৩ জন

এদিন মুক্তি পেয়েছেন ২৯৭৩ জন

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৯৫,৬৬৩ জন। গত ২৪ ঘন্টায় ২৯৭৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায়, ৬২৭ জন। তারপরেই রয়েছে কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনা। যথাক্রমে ৬০৫ ও ২৮৭ জন।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় বুধবার আরও বেড়েছে সুস্থতার হার। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৭৫.৫১%, সেখানে বুধবার সুস্থতার হার ৭৫.৯৭%।

 মৃত্যু হয়েছে ৫৩ জনের

মৃত্যু হয়েছে ৫৩ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৩ জনের। মঙ্গলবার ৫৫ জনের মৃত্যু হয়েছিল। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ২৫৮১-তে।

কলকাতায় মৃত্যু ১১২১ জনের

কলকাতায় মৃত্যু ১১২১ জনের

এদিন যে ৫৩ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১১ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১১২১জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ৫৯৬ জনের। এদিন সেখানে ১৬ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৩১৩ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়ার মৃত্যু হয়েছে ৮ জনের।

English summary
Total 3169 people infected with Coronavirus in last 24 hours on 19 August, 53 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X