• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা! সুস্থতার হারেও রেকর্ড, জেনে নিন আপনার জেলার অবস্থা

রাজ্যে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা এবার ৩০০০-র পথে। মঙ্গলবারের থেকে এদিন আক্রান্তের সংখ্যা সামান্যই বেড়েছে। এদিন মৃত্যু হয়েছে ৫৪ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২৭২৫ জন।

মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গের বোঝা! ফের লকডাউনের দিন পরিবর্তন নিয়ে মমতাকে আক্রমণ সুজনের

রাজ্যে আক্রান্ত ১,০৪, ৩২৬ জন

রাজ্যে আক্রান্ত ১,০৪, ৩২৬ জন

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৯৩৬ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ১,০৪, ৩২৬ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ২৬০০৩ জন।

কলকাতায় রেকর্ড সংখ্যক আক্রান্ত

কলকাতায় রেকর্ড সংখ্যক আক্রান্ত

এদিনও কলকাতায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। এদিনও কলকাতার ধারে কাছে পাওয়া যায়নি অন্য কোনও জেলাকে। এদিন কলকাতায় ৬১৯ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৬৪, কোচবিহারে ৪৪, দার্জিলিং-এ ৮২, কালিম্পং ৩৫, জলপাইগুড়িতে ৫৯, উত্তর দিনাজপুরে ৪১, দক্ষিণ দিনাজপুরে ৫৭, মালদহে ৯০, মুর্শিদাবাদে ১০৯, নদিয়ায় ৯৯, বীরভূম ১৩, পুরুলিয়া ৩৮, বাঁকুড়ায় ৪৫, পশ্চিম মেদিনীপুরে ৭৯, পূর্ব মেদিনীপুরে ১০০, পূর্ব বর্ধমানে ৬৭, পশ্চিম বর্ধমানে ৫৯, হাওড়া ২৭২, হুগলিতে ১১৩, উত্তর ২৪ পরগনায় ৫৮৯, দক্ষিণ ২৪ পরগনায় ২৫৫ জন আক্রান্ত হয়েছেন।

কলকাতায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২৯৮০৪ জন। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ২২২৭৯ এবং ১০৩৭২ জন। কলকাতায় ২২১৭০ জনের করোনা মুক্তি ঘটেছে।

এদিন মুক্তি পেয়েছেন ২৭২৫ জন

এদিন মুক্তি পেয়েছেন ২৭২৫ জন

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৭৬১২০ জন। গত ২৪ ঘন্টায় ২৭২৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায়, ৬৬২ জন। তারপরেই রয়েছে কলকাতা ও হাওড়া। যথাক্রমে ৫৮০ ও ২০৯ জন।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

অন্যদিনের তুলনায় বুধবার সুস্থতার হার বেড়েছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৭২.৩৯%, সেখানে বুধবার সুস্থতার হার ৭২.৯৬%।

মৃত্যু হয়েছে ৫৪ জনের

মৃত্যু হয়েছে ৫৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫৪ জনের। মঙ্গলবার ৪৯ জনের মৃত্যু হয়েছিল। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ২২০৩-এ।

কলকাতায় মৃত্যু ৯৯৯ জনের

কলকাতায় মৃত্যু ৯৯৯ জনের

এদিন যে ৫৪ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৯ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৯৯৯ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ৫১২ জনের। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ২৬১ জনের মৃত্যু হয়েছে। এদিন উত্তর ২৪ পরগনায় ১৩ জনের মৃত্যু হয়েছে।

এসএসসির শুন্যপদের তালিকা ঘোষণা করুক রাজ্য সরকার মন্তব্য সুজনের

English summary
Total 2936 people infected with Coronavirus in last 24 hours on 12 August, 54 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X