• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় রাজ্যে ৪০ করোনা আক্রান্তের মৃত্যু! সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ২০৯৭ জন

শনিবার রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা ২৪০০ ছুঁয়ে ফেলার পর রবিবার আক্রান্তের সংখ্যা ২৩৪১ জন। এদিন মৃত্যু হয়েছে ৪০ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২০৯৭ জন। শতাংশের নিরিখে সুস্থ হয়েছেন ৬৪.২৯%।

ভারতে করোনা আক্রান্ত পেরলো ১৪ লক্ষের গণ্ডী! ১ দিনে সুস্থ রেকর্ড সংখ্যক ৩৬১৪৫ জন

রাজ্যে আক্রান্ত ৫৮৭১৮ জন

রাজ্যে আক্রান্ত ৫৮৭১৮ জন

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৩৪১ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫৮৭১৮ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ১৯৫৯৫ জন। এদিনও সব থেকে বেশি আক্রান্ত কলকাতায়। ৬৪৮ জন। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে আক্রান্ত হয়েছেন ৫৪২ জন।

এদিন মুক্তি পেয়েছেন ২০৯৭ জন

এদিন মুক্তি পেয়েছেন ২০৯৭ জন

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৩৭৭৫১ জন। গত ২৪ ঘন্টায় ২০৯৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায়, ৫৩০ জনের। তারপরেই রয়েছে কলকাতা। ৫১৩ জনের করোনা মুক্তি ঘটেছে।

বেড়েছে সুস্থতার হার

বেড়েছে সুস্থতার হার

গত সপ্তাহ একটা সময়ে সুস্থতার হার নেমে হয়ে গিয়েছিল ৫৮ শতাংশের। মঙ্গলবার তা ছিল ৫৯.৬১%। বুধবার তা বেড়ে হয়, ৬০.১১%। এদিন তা বেড়ে হয়েছে ৬৪.২৯%।

মৃত্যু হয়েছে ৪০ জনের

মৃত্যু হয়েছে ৪০ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৪০ জনের। শনিবার রাজ্যে সর্বোচ্চ মৃত্যু হয়েছিল ৪২ জনের। এদিন মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১৩৩২-এ।

এদিন সব থেকে বেশি আক্রান্ত কলকাতায়

এদিন সব থেকে বেশি আক্রান্ত কলকাতায়

গত দিনগুলির মতো এদিনও কলকাতায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। এদিন কলকাতায়, ৬৪৮ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ২৩, কোচবিহারে ১২, দার্জিলিং-এ ১২৩, জলপাইগুড়িতে ৬৮, উত্তর দিনাজপুরে ২৩, দক্ষিণ দিনাজপুরে ৩৭, মালদহে ৩৬, মুর্শিদাবাদে ২৭, নদিয়ায় ৬৪, বীরভূম ১৯, পুরুলিয়া ২, বাঁকুড়ায় ৩৯, পশ্চিম মেদিনীপুরে ২৪, পূর্ব মেদিনীপুরে ৩৭, পূর্ব বর্ধমানে ৪৫, পশ্চিম বর্ধমানে ১৫, হাওড়া ২৯১ , হুগলিতে ১২৭, উত্তর ২৪ পরগনায় ৫৪২, দক্ষিণ ২৪ পরগনায় ১৩৩ জন আক্রান্ত হয়েছেন।

কলকাতায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৮২০১ জন। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১২৪০৮ এবং ৫৭৬৪ জন।

কলকাতায় মৃত্যু ৬৮৬ জনের

কলকাতায় মৃত্যু ৬৮৬ জনের

এদিন যে ৪০ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৭ জন কলকাতার। শনিবার কলকাতায় ১১ জনের মৃত্যু হয়েছিল। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৬৮৬ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ২৭৪ জনের। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ১৭৮ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়ায় মৃত্যু হয়েছে ৯ জনের।

English summary
Total 2341 people infected with Coronavirus in last 24 hours on 26 July, 40 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X