• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় অতীতের সব রেকর্ড ভেঙে দিল করোনা সংক্রমণ, মৃত্যু হাজার পার

রাজ্যে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা এবার ১৬০০-র পথে। রবিবার তা দেড় হাজারের গণ্ডি পেরিয়ে গিয়েছিল। এদিন মৃত্যু হয়েছে ২০ জনের। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৭৪৯ জন।

রাজ্যে আক্রান্ত ৩৪,৪২৭ জন

রাজ্যে আক্রান্ত ৩৪,৪২৭ জন

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫৮৯ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৩৪,৪২৭ জন। সংক্রিয় আক্রান্তের সংখ্যা ১২, ৭৪৭ জন।

কলকাতায় রেকর্ড সংখ্যক আক্রান্ত

কলকাতায় রেকর্ড সংখ্যক আক্রান্ত

গত দিনগুলির মতো এদিনও কলকাতায় সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। এদিনও কলকাতার ধারে কাছে পাওয়া যায়নি অন্য কোনও জেলাকে। এদিন কলকাতায়, ৪২৫ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১, কোচবিহারে ৫, দার্জিলিং-এ ৬৪, জলপাইগুড়িতে ১৩, উত্তর দিনাজপুরে ১৬, দক্ষিণ দিনাজপুরে ৪৪, মালদহে ১২১, মুর্শিদাবাদে ১৭, নদিয়ায় ১০, বীরভূম ৩, পুরুলিয়া ২, বাঁকুড়ায় ৯, পশ্চিম মেদিনীপুরে ২৬, পূর্ব মেদিনীপুরে ৬০, পূর্ব বর্ধমানে ৯, পশ্চিম বর্ধমানে ১৮, হাওড়া ১৫১, হুগলিতে ৭৪, উত্তর ২৪ পরগনায় ৩৪৭, দক্ষিণ ২৪ পরগনায় ১৭৪ জন আক্রান্ত হয়েছেন।

কলকাতায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১০৯৭৫ জন। এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৬৬৩২ এবং ৪৩৯০ জন। কলকাতায় ৬১৪৬ জনের করোনা মুক্তি ঘটেছে।

এদিন মুক্তি পেয়েছেন ৭৪৯ জন

এদিন মুক্তি পেয়েছেন ৭৪৯ জন

এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ২০৬৮০ জন। গত ২৪ ঘন্টায় ৭৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায়, ২২৫ জন। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। যথাক্রমে ১৪১ ও ৭৭ জন।

কমেছে সুস্থতার হার

কমেছে সুস্থতার হার

গত কয়েকদিনে সুস্থতার হার কমেছে। গত সপ্তাহের যেখানে সুস্থ হওয়ার গড় ছিল ৬৬. ২৪% , সেখানে রবিবার তা কমে হয় ৬১.৯০%। মঙ্গলবার ছিল ৬০.৬৯%। বুধবার তা হয়েছে ৬০.০৬%।

মৃত্যু হয়েছে ২০ জনের

মৃত্যু হয়েছে ২০ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ২০ জনের। মঙ্গলবার ২৪ জনের মৃত্যু হয়েছিল। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১০০০-এ।

কলকাতায় মৃত্যু ৫২৫ জনের

কলকাতায় মৃত্যু ৫২৫ জনের

এদিন যে ২০ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ৯ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৫২৫ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৮৬ জনের। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ১৩৭ জনের মৃত্যু হয়েছে। এদিন উত্তর ২৪ পরগনায় ৬ জন ও হাওড়ায় ৩ জনের মৃত্যু হয়েছে।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

৯৯% মানুষ আম্ফানের ক্ষতিপূরণ পেয়েছেন! কেউ কেউ বাড়াবাড়ি করছে, বিরোধীদের নিশানা মুখ্যমন্ত্রীর

English summary
Total 1589 people infected with Coronavirus in last 24 hours on 15 July, 20 Died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X