• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর নয় অন্যায়, যুবমোর্চার কর্মসূচির আগে 'তেজ' দেখালেন তেজস্বী! শিলিগুড়িতে হাজির রাজ্য বিজেপির শীর্ষ নেতারা

  • |

আর নয় অন্যায়। উত্তরকন্যা অভিযানের আগে ভিডিওবার্তায়, বিজেপি (bjp) যুব মোর্চার কর্মসূচির সুর বেঁধে দিলেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য (tejasvi surya)। অন্যায়ের বিরুদ্ধে সুর জোরদার করতে তিনিও শিলিগুড়িতে যাচ্ছেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য দুমাস আগে নবান্ন অভিযানের দিনও হাজির ছিলেন তেজস্বী সূর্য।

কর্মসূচিকে বানচাল করতে পুলিশ ব্যবহারের অভিযোগ! রেড করতে আসলে বেঁধে রাখুন, আর যা বললেন দিলীপ

উত্তরবঙ্গের প্রশাসনিক ভবন ঘেরাওয়ের ডাক বিজেপির

উত্তরবঙ্গের প্রশাসনিক ভবন ঘেরাওয়ের ডাক বিজেপির

এবার উত্তরবঙ্গের প্রশাসনিক ভবন উত্তরকন্যা ঘেরাওয়ের ডাক বিজেপি যুব মোর্চার। এবারের কর্মসূচিতে আরও জোরদার করতে নানা পরিকল্পনা নেওয়া হয়েছে বিজেপি যুব মোর্চার তরফে। জানানো হয়েছে দুদিক দিয়ে ঘিরে ফেলা হবে উত্তরকন্যাকে।

বিজেপি যুব মোর্চার তরফে জানানো হয়েছে বেলা ১১টার সময় শিলিগুড়ির জলপাই মোড় থেকে মিছিল বের হবে, যাবে উত্তরকন্যার দিকে। সেই মিছিলেন নেতৃত্বে থাকবেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এই মিছিলে থাকবেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য এবং পশ্চিমবঙ্গ যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। এই মিছিলেই থাকবেন সায়ন্তন বসু এবং রথীন্দ্র বসুও।

অন্যদিকে জলপাইগুড়ির ফুলবাড়ি মোড় থেকে অপর একটি মিছিল বের হবে, সেটিও এগোবে উত্তরকন্যার দিকে। সেই মিছিলের নেতৃত্ব দেবেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়, সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, অরবিন্দ মেনন, শঙ্কুদেব পণ্ডারা।

নতুন বাংলার জন্য সংকল্প

নতুন বাংলার জন্য সংকল্প

ভিডিও বার্তায় তেজস্বী সূর্য বলেছেন, বাংলার তৃণমূল সরকারের পতন ঘটিয়ে নতুন সরকার তৈরি করার জন্য সংকল্প করা হবে। সেই কারণে সবাইকে সেই সভায় যোগ দেওয়ার আহ্বান তিনি জানিয়েছেন। বেলা ১১ টা নাগাদ শিলিগুড়ি মোড়ে এই কর্মসূচি শুরু হবে। ভিডিওবার্তার শেষে তিনি বলেছেন, আর নয় অন্যায়, সাত তারিখ চলো উত্তরকন্যায়। ৮ অক্টোবর নবান্ন অভিযানেও ছিলেন তিনি। বলেছিলেন কর্মীদের পাশে দাঁড়িয়ে পুলিশের লাঠি খেতে তিনি এসেছেন। নবান্ন অভিযানে তিনি বলেছিলেন, দেশের সব থেকে খারাপ সরকার হল এই রাজ্যের তৃণমূল সরকার। রাজ্য সরকার দুর্নীতিগ্রস্ত বলে অভিযোগ করেছিলেন তিনি। তেজস্বী বলেছিলেন বাংলায় চাকরি না থাকায় যুবকরা ভিন রাজ্যে চলে যাচ্ছেন।

তুলকালাম হয়েছিল নবান্ন অভিযানে

তুলকালাম হয়েছিল নবান্ন অভিযানে

প্রসঙ্গত উল্লেখ্য যুবমোর্চার নবান্ন অভিযানে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জলকামানের জলে বিষাক্ত রাসায়নিক থাকার অভিযোগ করেছিলেন বিজেপি নেতা-কর্নীরা। মিছিল থেকে গ্রেফতার করা হয়েছিল বিজেপি নেতার সশস্ত্র দেহরক্ষীকে।

উত্তরকন্যা তৈরি করিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

উত্তরকন্যা তৈরি করিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

রাজ্যের প্রশাসনিক ভবন নবান্ন যেমন বাম আমলে তৈরি। কিন্তু তার নামকরণ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিক থেকে উত্তরকন্যা তৈরি তৃণমূল সরকারের আমলে। নামকরণও মমতা বন্দ্যোপাধ্যায়ের। উত্তরবঙ্গের প্রশাসনিক কাজকর্ম আরও ভালভাবে পরিচালনা করতে সচিবালয় তৈরি করেছিলেন তিনি। করোনা পরিস্থিতিতে পুজোর আগে তিনি সেখানে গিয়ে বৈঠকও করেছিলেন।

English summary
Top BJP leaders of the state present at Siliguri to attend Uttarkanya Abhijan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X