• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২১ এর আগে বিজেপিকে কুপোকাত করতে মমতার নয়া চাল! কাদের কাছে এবার আর্জি তৃণমূল সুপ্রিমোর

  • |

বিজেপিকে কুপোকাত করতে রীতিমতো কোমর বেঁধে নামছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। ২০২১ সালে রয়েছে বাংলার বিধানসভা নির্বাচন। তার আগে তৃণমূলের প্রধান শত্রু বিজেপিকে ধরাশায়ী করতে একের পর এক কৌশল নিতে শুরু করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। একনজরে দেখে নেওয়া যাক, কোনপথে এগিয়ে যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়-প্রশান্ত কিশোরের লক্ষ্য বিজয়ের ব্লু প্রিন্ট।

বিশিষ্টজনেদের কাছে আবেদন মমতার

বিশিষ্টজনেদের কাছে আবেদন মমতার

নাগরিকত্ব ইস্যুতে বিজেপিকে তোপ দেগে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন যে , বিজেপি দেশ থেকে 'বোনাফায়েড' নাগরিকদের তাড়িয়ে দিতে চাইছে। আর এই লক্ষ্য যাতে পূরণ না হয়, তার জন্য মমতার দল পাশে চাইছে বিশিষ্টজনেদের সমর্থন। তাঁরাও যাতে বিজেপি বিরোধিতা করেন , সেই সুরে ডাক দিয়েছেন মমতা।

একঘরে করতে হবে বিজেপিকে

একঘরে করতে হবে বিজেপিকে

বাংলা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় হুঙ্কারের সুরে বলেন, ' আমি চাই সকলেই যেন একযোগে বিজেপিকে একঘরে কের দেন। এজন্য সুধী সমাজ ও রাজনৈতিক দলগুলিকে একত্রিত হতে হবে। '

ছাত্রদের পাশে মমতা

ছাত্রদের পাশে মমতা

যে সমস্ত ছাত্ররা নাগরিকত্ব ইস্যুতে বিজেপির বিরুদ্ধে লড়াই করছেন ,তাঁদেরও সমর্থন জানিয়ে গেরুয়া শিবিরকে কুপোকাতের রাস্তা খুঁজে নিচ্ছেন মমতা বলে দাবি রাজনৈতিক মহলের একাংশের। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, যতক্ষণ না পর্যন্ত নাগরিকত্ব আইন তুলে নেওয়া হচ্ছে , ততক্ষণ যেন এই সংগ্রাম চালানো হয় তার ডাক দিয়েছেন মমতা।

বাংলায় এনপিআর হবে না

বাংলায় এনপিআর হবে না

বিজেপিকে কার্যত হুঁশিয়ারির সুরে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে, 'আমি যতদিন বেঁচে আছি সিএএ লাগু হবে না বাংলায়'। এরপর তিনি বলেন যে বাংলায় NPR এ তিনি লাগু করতে দেবেন না।

সৌরভ -সানার ছুটির আমেজ

'সন্ন্যাসীর যজ্ঞে যেই বাধা দেবে তাঁকে দণ্ড পেতে হবে', প্রিয়ঙ্কা ইস্যুর পর ঝাঁঝালো যোগী 'সন্ন্যাসীর যজ্ঞে যেই বাধা দেবে তাঁকে দণ্ড পেতে হবে', প্রিয়ঙ্কা ইস্যুর পর ঝাঁঝালো যোগী

English summary
To Isolate BJP , Mamata Banerjee urges Political parties and civil soceity
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X