• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল গাইল প্রেরণার গান, নববর্ষে নতুন গানে পৃথিবী থেকে করোনার আঁধার মুক্তির আহ্বান

করোনা-মুক্তির গান ধ্বনিত হল নববর্ষে। করোনা মুক্তির নতুন গানে বাংলার নববর্ষ বরণ করল তৃণমূল ছাত্র পরিষদ। এই করোনা যুদ্ধের গান টিএমসিপির ইউটিউব চ্যানেলেও আপলোড করার পর আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করাও হল। তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য সেই নতুন গান প্রকাশ করে করোনা মুক্ত করার আহ্বান জানান।

নতুন গান নববর্ষের আঙিনায়

নতুন গান নববর্ষের আঙিনায়

তৃণমূলের নতুন গানের প্রকাশ মঞ্চ থেকে টিএমসিপির পক্ষ থেকে রাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়। করোনা সংক্রমণের বিরুদ্ধে এই লড়াইয়ে রাজ্য সরকারের উপর আস্থা রাখার আহ্বান জানান টিএমসিপির সভাপতি। সেই নিরিখেই এই নতুন গান নববর্ষের আঙিনায় প্রকাশ হল।

টিমএসিপির নামে রিলিজ নতুন গান

টিমএসিপির নামে রিলিজ নতুন গান

মঙ্গলবার টিম টিমএসিপির নামে রিলিজ করা হয়েছে নতুন গান- ‘এই আঁধার রাতে, রেখে হাতটা হাতে, চল প্রতিজ্ঞাবদ্ধ হই/ করোনামুক্ত পৃথিবী আমরা দেখবই দেখবই।' ইউটিউবে এই গান সহযোগে একটি ভিডিও আপলোড করা হয়েছে। টিএমসিপির পক্ষ থেকে এই ভিডিও আপলোড করা হয়।

ছোট্ট বক্তৃতা পর রয়েছে এই গান

ছোট্ট বক্তৃতা পর রয়েছে এই গান

ভিডিও-র শুরুতেই রয়েছে টিএমসিপির সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের তরফে নববর্ষের শুভেচ্ছা। তারপর রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে করোনার বিরুদ্ধে যে লড়াই চলছে, তার উফর আস্থা রাখার আহ্বান। তৃণাঙ্কুরের সেই ছোট্ট বক্তৃতা পর রয়েছে এই গান।

যুদ্ধ জয়ের বার্তাবাহী এই গান

যুদ্ধ জয়ের বার্তাবাহী এই গান

নববর্ষের আভিনায় নতুন এই গানের রচয়িতা প্রান্তিক চক্রবর্তী। আর গেয়েছেন কৌশেয় রায়। তৃাণাঙ্কুর জানিয়েছেন, এই গান একটা প্রেরণা। আজ করোনা বিশ্বব্যাপী যে মহামারীর আকার নিয়েছে, তার বিরুদ্ধে লড়়তে সাহস জোগাবে এই গান। এই গানে ছাত্র-যুবরা লড়াই করার সাহস পাবে। যুদ্ধ জয়ের বার্তাবাহী এই গান।

English summary
TMCP uploaded new song on new year to call corona free world. TMCP president released this song in YouTube channel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X