• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোচবিহারে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে জলের বোতল, চকলেট তুলে দিল টিএমসিপি

  • |

বৃহস্পতিবার থেকে রাজ্যজুড়ে শুরু হলো উচ্চ মাধ্যমিক পরীক্ষা। কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের পক্ষ থেকে বৃহস্পতিবার কোচবিহার টাউন হাই স্কুলের ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানিয়ে তাদের হাতে জলের বোতল এবং চকলেট তুলে দেওয়া হল তৃণমূল ছাত্র পরিষদের সদস্যদের পক্ষ থেকে।

কোচবিহারে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে জলের বোতল, চকলেট তুলে দিল টিএমসিপি

বাংলা দিয়ে শুরু হল এবছরের উচ্চ মাধ্যমিক পরিক্ষা।চলবে ২৭শে মার্চ পযর্ন্ত।তাই শুরুর আগে ছাত্র ছাত্রীরা একটু নিজেকে ঝালাই করে নিল তাদের পড়াশোনা।কেউ বই আবার কেউ নিজেদের নোট নিয়ে এক পলক দেখে নিচ্ছে তাদের পড়াশোনা।অভিভাবক দের ভিড় ছিল চোখে পড়ার মত। ২০২০ সনের উচ্চ মাধ্যমিক পরিক্ষা।

এবারের উচ্চ মাধ্যমিক পরিক্ষা কেন্দ্রে‌ থাকছে চিফ ইনভিজিলিটার।এবছর জলপাইগুড়ি জেলায় ১৯৬২৫ জন উচ্চ মাধ্যমিক পরিক্ষা দিবে।এর মধ্যে ছাত্রর সংখ্যা ৮১৩৬,জন।ছাত্রীরসংখ্যা ১১৪৮৯জন।প্রধান ভেনু ১৭ টি।এর অধিনে ৭২টি সেন্টার রয়েছে।সেনসিটিভ ভেনু রয়েছে ১৪টি।এই ভেনুগুলোতে সিসি ক‍্যামেরা ও ভিডিও গ্রাফির ব্যাবস্থা থাকছে।পরীক্ষা কেন্দ্রের ভিতরে কোন শিক্ষক শিক্ষিকা মোবাইল ফোন ব‍্যবহার করতে পারবে না।এর জন্য থাকছে বিশেষ নজরদারি ও।পরীক্ষা কেন্দ্রের আশেপাশের দোকানে জেরক্স থাকছে বন্ধ।

'মহারাজ' জ্যোতিরাদিত্যকে অপমান! কংগ্রেসের টুইটের পোস্টারে 'কালি ছেটানো' শুরু

English summary
tmcp gave away water bottles and chocolates to higher secondary aspirants in cooch behar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X