• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ধমানে ইভিএম-এর বোতামে আতর লাগিয়ে 'বিরোধী' পাকড়াও তৃণমূলের! তারপর শাস্তি হিসাবে যা চলল...

  • |

আসানসোল থেকে শুরু করে বীরভূম জুড়ে এদিন একাধিক সংঘর্ষের খবর আসতে থাকে। চতুর্থ দফা ভোট গ্রহণ ঘিরে রাজ্যজুড়ে হিংসা, সংঘর্ষের খবর উঠে আসতে থাকে। এরই মধ্যে ছাপ্পা ভোট থেকে শুরু করে ভোটারদের মারধর, ভোটকেন্দ্রে যাওয়ায় বাধাদানের খবর উঠে আসে। তবে এদিনের অন্যতম চমকপ্রদ খবর উঠে এসেছে বর্ধমানের মঙ্গলকোট থেকে।

বর্ধমানে ইভিএম-এর বোতামে সুগন্ধী লাগিয়ে বিরোধী পাকড়াও! তারপর শাস্তি...

পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের মাজিগ্রামে ১২২ নং বুথে ইভিএম ট্যাম্পারিং এর অভিযোগ উঠেছে। সেখানে ভোটকেন্দ্রে ইভিএম-র মধ্যে তৃণমূলের বোতামে সুগন্ধী আতর লাগিয়ে রাখা রয়েছে বলে অভিযোগ বিরোধীদের। আর সেই বোতামে আঙুল দিলেই আঙুলে লেগে যাচ্ছে গন্ধ। পরে বুথের বাইরে ভোটাররা বেরোলে , তাঁদের আঙুল শুঁকতে দেখা গিয়েছে তৃণমূল কর্মীদের। যআর আঙুলের গন্ধ শুঁকেই তাঁরা চিনে যাচ্ছেন কারা তৃণমূলের ওই বোতাম টিপে ভোট দিয়েছেন, আর কারা দেননি। যাঁর আঙুল থেকে গন্ধ বের হচ্ছে না, তাঁকেই চরম মারধর করা হচ্ছে বলে খবর।

গোটা ঘটনার অভিযোগ পোলিং অবজার্ভারকে জানানো হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। তবে এই ঘটনা নিঃসন্দেহে ফের একবার ভোটকে ঘিরে প্রশাসনিক দুর্বলতাকেই প্রকাশ করেছে। চতুর্থদফার ভোটে গ্রামবাংলায় একাধিক হিংসা ও বিভিন্ন জায়গায় ছাপ্পার অভিযোগের পর কমিশন কোন ব্যবস্থা নেয় সেটাই দেখবার।

English summary
TMC workers tamper with EVM to identify voting pattern in West Bengal lok sabha elections 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X