• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতার বুকে খোদ তৃণমূল কর্মীদের প্রকাশ্য বিক্ষোভ 'ভবন' এর সামনে ! একুশের আগে নজিরবিহীন তোলপাড়

  • |

আর কয়েক মাসের কাউন্ট ডাউন। তারপরই রণদামামা বাজিয়ে বাংলার বুকে ২০২১ সালের বিধানসভা নির্বাচন। এদিকে, রাজ্যের ২৯৪ আসনে ৬০০ টি জনসভার ছক তৈরি করে এই সপ্তাহেই সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় প্রচার আসরে নামছেন। তার আগে খোদ কলকাতার বুকে দলীর কর্মীদের বিক্ষোভ ঘিরে চড়ছে পারদ।

শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে তৃণমূল কর্মীদের কীসের ক্ষোভ?

শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে তৃণমূল কর্মীদের কীসের ক্ষোভ?

অভিযোগ, দলে পুরনো কর্মীদের তৃণমূল সেভাবে আমল দিচ্ছে না। আর সেই অভিযোগে ফুঁসে উঠে তৃণমূল ভবনের সামনে দলের কয়েকশো কর্মী বিক্ষোভ দেখান। তাংদের দাবি বহুদিন ধরেই দলের মধ্যে এমন অভিযোগ রয়েছে। নেতৃত্বের ঔদাসীন্য তাঁদের এমন বিক্ষোভে সরব করেছে।

আসরে নামেন সুব্রত বক্সি

আসরে নামেন সুব্রত বক্সি

মেদিনীপুর থেকে শুরু করে দার্জিলিং পর্যন্ত একাধিক এলাকার তৃণমূল কর্মীরা শনিবার জড়ো হতে থাকেন কলকাতায় তৃণমূল ভবনের সামনে। এমন এক পরিস্থিতিতে আসরে নামেন সুব্রত বক্সি। তিনি আগামী সপ্তাহে এই বিক্ষোভরত দলীয় কর্মীদের সঙ্গে আলোচনার আশ্বাস দিলে বিক্ষভ উঠে যায়।

 নজিরবিহীন ঘটনা

নজিরবিহীন ঘটনা

এযাবৎকালে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে এভাবে কলকাতার বুকে খোদ দলীয় কর্মীদের ক্ষোভ সেভাবে দেখা যায়নি বলে খবর। এর আগে , পুরনো দলীয় কর্মীদের কাজের দায়িত্ব দেওয়া নিয়ে নেত্রী মমতাও দলের নেতাদের যত্নবান হতে বলেন।

সোজা দিদিকে জানাতে চান মনের কথা!

সোজা দিদিকে জানাতে চান মনের কথা!

এদিকে, বিক্ষোভরত কর্মীদের দাবি , তাঁরা ক্ষোভের কথা সোজা নেত্রীকে ছাড়া কাউকে বলবেন না। এমন পরিস্থিতিতে দল এঁদের নিয়ে কোন নীতি অবলম্বন করে, তা যতটা মমতা শিবিরের ওপর নির্ভর করছে, ততটাই পিকে স্ট্র্যাটেজির ওপর ভর করে রয়েছে।

কলকাতা : শোভাবাজারে পুজোর উদ্বোধন ফিরহাদের, বিজেপিকে নাম না করে কটাক্ষ

English summary
TMC Workers Protest near Trinamool bhavan before West Bengal Assembly Elections 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X