• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সবংয়ে প্রকট তৃণমূলের দলাদলি, মানসের অনুগামীরা শৌচাগারে আটকে রাখলেন মহিলা পঞ্চায়েত প্রধানকে

একুশের আগে তৃণমূলের ঘুম ছোটাচ্ছে সবং। অন্তর্দ্বন্দ্ব ক্রমশ প্রকট হয়ে উঠেছে। বৃহস্পতিবার তুলকালাম কাণ্ড ঘটে সবংয়ে। মানস ভুঁইয়ার অনুগামীরা হঠাৎ করে চড়াও হয় তৃণমূল কংগ্রেসে পরিচালিত পঞ্চায়েত দফতর ৯ নম্বর বলপাইয়ে। সেখানে মহিলা তৃণমূল পঞ্চায়েত প্রধানকে দীর্ঘক্ষণ শৌচাগারে আটকে রাখা হয় বলে অভিযোগ।

সবংয়ে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব

সবংয়ে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব

সবংয়ে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব অস্তস্তি বাড়াচ্ছে মমতার। মানস ভুঁইয়ার অনুগামীরা তৃণমূল পরিচালিত ৯ নম্বর পলপাই পঞ্চায়েত সমিতির মহিলা প্রধানকে দীর্ঘক্ষণ শৌচাগারে আটকে রাখলেন। এই ঘটনায় প্রকাশ্যে এসেছে মানুস অনুগামী গৌর বেরার নাম। তাতেই আরও শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

পদক্ষেপ করেনি পুলিস

পদক্ষেপ করেনি পুলিস

ঘটনাটি নিয়ে পুলিসের কাছে অভিযোগ জানানো হলেও কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ করেছেন মহিলা প্রধান। সিসিটিভি ফুটেজের প্রমাণও দেখানো হয়েছে। তাতেও কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ করেছেন িতনি। প্রতিবাদে পঞ্চায়েত দফতরে তালা ঝুলিয়েছেন তিনি। অভিযুক্তদের গ্রেফতার না করা হলে পঞ্চায়েতের দরজা খুলবেন না বলে আন্দোলনে সামিল হয়েছেন তিনি।

হাতছাড়া হচ্ছে পশ্চিম মেদিনীপুর

হাতছাড়া হচ্ছে পশ্চিম মেদিনীপুর

ইতিমধ্যেই পশ্চিম মেদিনীপুরের সিংহভাগ জমি হাতছাড়া হয়েছে শাসক দলের। লোকসভা ভোটে বেশ উদ্বেগজনক ফলাফল হয়েছে পশ্চিম মেদিনীপুরে। এই নিয়ে গভীর চিন্তায় রয়েছে দল। তার উপরে মানস ভুঁইয়ার অনুগামীদের এই কাণ্ড আরও উদ্বেগ বাড়িয়েছে মমতার।

সুযোগের অপেক্ষায় বিজেপি

সুযোগের অপেক্ষায় বিজেপি

মানস ভুঁইয়া তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই সবংয়ে স্ববিরোধিতার পরিবেশ তৈরি হয়েছিল। মানুস অনুগামীরা অনেকেই মেনে নিতে পারেননি এই দলবদল। তাঁদের সঙ্গে প্রথম থেকেই পুরনো তৃণমূলের নেতা কর্মীদের বিবাদ ছিল। সেটা যে সহজে প্রশমিত হওয়ার নয় তা আর বলার অপেক্ষা রাখে না। তাই একুশের আগে বিজেপি এই সুযোগের ব্যবহার করতে যে পিছু পা হবে না তা বলাই বাহুল্য।

মেলে না স্বাস্থ্যসাথী প্রকল্পে পরিষেবা, মত সুজনের

কলকাতার সব থেকে বেশি বয়সের করোনা রোগী সুস্থ! বাড়ি ফিরলেন মেডিক্যাল কলেজ থেকে

English summary
TMC workers locked lady panchyet pradhan in Sabang West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X