• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাজ না হলে ভোট নেই দলের! অনুব্রত মণ্ডলের মুখের ওপর জবাব দলের মহিলা কর্মীর

  • |

নিজের জেলাতেই কি সময়টা ভাল যাচ্ছে না বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। কেননা একের পর এক বুথ ভিত্তিক সভায় দলের নেতা কর্মীরা কাজ না হওয়া কিংবা খারাপ কাজের অভিযোগ তুলছেন। যদিও অনুব্রত মণ্ডলের দাবি, কাজ হয়েছে বিস্তর। এবার দলের মহিলা কর্মী জানিয়ে দিলেন, কাজ না হলে ভোট নেই দলের।

কাজ না হলে ভোট নেই

কাজ না হলে ভোট নেই

কাজ না হলে ভোট নেই তৃণমূলের। দলের বুথভিত্তিক কর্মিসভায় অনুব্রত মণ্ডলের সামনেই জানিয়েদিলেন, দলের এক মহিলা কর্মী। ঘটনাটি শুক্রবারের, সিউড়ির এক নম্বর ব্লকের। অনুব্রত মণ্ডল প্রশ্নটা করেছিলেন ভোটের হাওয়া সম্পর্কে। সেই সময় এক মহিলা কর্মী সরাসরি বলে দেন, গ্রামের রাস্তা এবং টিউবওয়েল দীর্ঘদিন ধরেই খারাপ। পঞ্চায়েতকে জানিয়েও কাজ হয়নি বলে অভিযোগ করেন ওই মহিলা তৃণমূল কর্মী। তিনি কার্যত হুঁশিয়ারি দিয়ে বলেন, অভিযোগের প্রতিকার করা না হলে, আসন্ন বিধানসভা নির্বাচনে তিনি ভোট দেবেন না। এবং তাঁকেই কার্যত অনুসরণ করবেন গ্রামবাদীরা।

সিউড়ির পুরন্দরপুরে বুথ সভাপতিকে তিরস্কার

সিউড়ির পুরন্দরপুরে বুথ সভাপতিকে তিরস্কার

এমাসের শুরুতে বুথ ভিত্তিক সভা ছিল সিউড়ির উত্তর পুরন্দরপুরে। সেখানেই অনুব্রত মণ্ডল তৃণমূলের এক বুথ সভাপতির সঙ্গে লোকসভা ভোটের ফল নিয়ে আলোচনা করছিলেন। কেননা এলাকায় লিড পেয়েছে বিজেপি। সেই সময় জেলা সভাপতি উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। বুথ সভাপতি জানান, তিনি এলাকায় ১৯৯৮ সাল থেকে তৃণমূল করছেন। ওই নেতা জানিয়ে দেন, মানুষের দাবি না পূরণ করলে এবারও হারবেন তারা। মুহুর্তেই তিরস্কার করে ওই নেতাকে পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তের কথা জানান অনুব্রত। এরপরেই সভা যেকে বেরিয়ে যেতে থাকে ওই নেতার অনুগামীরা। তাদের বুঝিয়ে সভায় আনা হয়। অনুব্রত মণ্ডল তাঁর আগেকার নির্দেশও প্রত্যাহার করেন।

অনুব্রত-র বিতর্কিত নির্দেশ

অনুব্রত-র বিতর্কিত নির্দেশ

দিন কয়েক আগে অপর বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে বিতর্কিত মন্তব্য করে বসেন অনুব্রত মণ্ডল। খয়রাশোলের নাকড়াকোন্দা পঞ্চায়েতের ৫৬ নম্বর বুথ সভাপতি চন্দ্রশেখর বাগদিকে লোকসভা নির্বাচনে তৃণমূল ২১৬ ভোট পেলেও বিজেপি কেন ৪৫১ ভোট পেল, তার কারণ জানতে চান অনুব্রত। তাঁর প্রশ্ন ছিল, কারা তৃণমূলকে ভোট দেয়নি? এই সময় তৃণমূলের বুথ সভাপতি জানান, স্থানীয় স্থানীয় মুখার্জি পাড়ার কথা। সেই সময় অনুব্রত মণ্ডল বিতর্কিত নির্দেশ দিয়ে বলেন, যেখান থেকে ভোট কম, সেখানে কাজ বন্ধ।

বিরোধীদের অভিযোগ

বিরোধীদের অভিযোগ

বিরোধীরা বারবার কাজ না হওয়ার অভিযোগ তুলেছেন। যদিও তা মানতে রাজি হয়নি শাসকদল। শুক্রবারে বিদ্রোগ যে হওয়ারই ছিল তা বলছেন স্থানীয় সিপিএম এবং বিজেপি নেতারা। এর আগে বিজেপি অনুব্রত মণ্ডলের যেখান থেকে ভোট কম, সেখানে কাজ বন্ধ, এই বিতর্কিত নির্দেশ নিয়ে বলেছিল, তৃণমূলের অহংকারের রূপ। এটা কি সংবিধানের অবমাননা করা নয়, সেই প্রশ্নও তুলেছিল বিজেপি।

English summary
TMC worker says Anubrata Mondal, if there is no work, there is no vote for Party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X