• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলকর্মীকে লক্ষ্য করে ছুটল গুলি, হেঁটে পগার পার ২ দুষ্কৃতী, ফের দিনদুপুরে শুটআউট

দমদমের পর টিটাগড়। ফের দিনদুপুরে শু্টআউট। দমদমে প্রোমোটারকে লক্ষ্য করে চলেছিল গুলি। এবার চিটাগড়ে শুট আউটে গুলিবিদ্ধ হলেন এক যুবক। অভিযোগ, টার্গেট ছিলেন তৃণমূলের কাউন্সিলর, তিনি সেই সময় উপস্থিত না থাকায় রক্ষা পান, গুলিবিদ্ধ হন এক তৃণমূলকর্মী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তৃণমূলকর্মীকে লক্ষ্য করে ছুটল গুলি, হেঁটে পগার পার ২ দুষ্কৃতী, ফের দিনদুপুরে শুটআউট

টিটাগড়ে কালীমণ্ডপের সামনে বসেছিলেন সতীশ মিশ্র নামে বছর ২২-এর ওই যুবক। আচমরাই দুই দুষ্কৃতী এসে গুলি করে তাঁকে। তারা হেঁটেই এসেছিল, তারপর হেঁটেই পালিয়ে যায়। গুলি-কাণ্ডের পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজনা প্রশমনে নামানো হয় র‍্যাফ ও কমব্যাট ফোর্স। পুলিশি টহল চলছে এলাকায়।

এই গুলি-কাণ্ডের পরই রাজনৈতিক টানাপোড়েন শুরু হয়েছে। গুলিবিদ্ধ সতীশ এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন। ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং দাবি করেন, স্থানীয় কাউন্সিলর মণীষ শুক্ল ছিলেন দুষ্কৃতীদের টার্গেট। তাকে না পেয়ে আমাদের কর্মী সতীশকে গুলি করে ওরা। স্থানীয় দুষ্কৃতী ভোলা প্রসাদ ও তার দুই শাগরেদের দিকে অভিযোগের আঙুল উঠেছে। পুলিশ দুষ্কৃতীদের কোঁজে তল্লাশি শুরু করেছে।

দুদিন আগে দমদমে নির্মীয়মাণ বহুতলের সামনে প্রোমোটারকে লক্ষ্য করে গুলি চালায়। এই ঘটনায় কুখ্যাত দুষ্কৃতী বাবু নায়েকের নাম উঠে আসে। সেইসঙ্গে জড়িয়ে যায় স্থানীয় বিজেপি নেতার নাম। সম্প্রতি বাবু নায়ের সহযোগী শানু নায়েককে গ্রেফতার করা হয়েছে। তোলাবাজির কারণেই এই শুট-আউট বলে প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ। অন্যদিকে টিটাগড়ে শুট আউটের মোটিভ কী, খতিয়ে দেখছে পুলিশ।

English summary
TMC worker is shot in front of Kali temple of Titagarh at North 24 parganaHe is seriously injured and admitted at Hospital,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X