• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাড়োয়ার পরে এবার বিরাটি, গুলিতে খুন তৃণমূলকর্মী! এলাকায় উত্তেজনা

Google Oneindia Bengali News

হাড়োয়ার (harowa) পরে এবার উত্তর ২৪ পরগনার বিরাটি (birati)। ২১ জুলাই গুলিতে খুন (murder) তৃণমূলকর্মী (trinamool congress)। বুধবার রাতে বিরাটির বনিক মোড়ে হামলার ঘটনাটি ঘটে। শুভ্রজিত দত্ত নামে ওই তৃণমূল কর্মীকে খুব কাছ থেকে গুলি করে খুন করা হয়েছে। তৃণমূলের তরফে এই ঘটনায় বিজেপির (bjp)দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে।

হাড়োয়ার পরে এবার বিরাটি, গুলিতে খুন তৃণমূলকর্মী! এলাকায় উত্তেজনা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাতে উত্তর দমদম এলাকার ১৮ নম্বর ওয়ার্ডের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন শুভজিত দত্ত নামে ওই তৃণমূল কর্মী। সেই সময় বাইকে আসা বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মাথা ও বুকে কমপক্ষে পাঁচটি গুলি লাগে বলে জানা গিয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে উত্তর দমদম পুরসভার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয় আরজি কর হাসপাতালে।
অন্যদিকে এই খবর ছড়িয়ে পড়তেই রাস্তায় নামেন স্থানীয় তৃণমূল সমর্থকরা। খবর পেয়েই সেখানে যায় নিমতা থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিধাননগর এবং ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ বাহিনীও সেখানে যায়। উত্তেজনা থাকায় সেখানে পুলিশ পিকেট বসানো হয়।
সূত্রের খবর অনুযায়ী, পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, এই ঘটনার পিছনে থাকতে পারে এলাকার দুষ্কৃতী বাবুলাল সিং। কেননা ওইদিন দুপুরে তাকে মারধর করা হয়। তারপর তাকে বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। এই মারধনের সঙ্গে খুনের কোনও সংযোগ রয়েছে কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ। যদিও তৃণমূলের তরফে এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে।

এদিকে ২১ জুলাইয়ের বিকেলে শহিদ দিবস পালন করে ফেরার পথে হাড়োয়ায় ২ তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ ১৮ জনকে গ্রেফতার করেছে। এই ঘটনায় বেশ কয়েকজন আহতও হন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় স্থানীয় তৃণমূলের দুই গোষ্ঠী তপন রায় এবং ভাস্কর দায়ের অনুগামীরা রয়েছে বলে অভিযোগ।

ফের ভূমিকম্প রাজস্থানের বিকানেরে, পরপর কম্পনে আতঙ্কিত বাসিন্দারাফের ভূমিকম্প রাজস্থানের বিকানেরে, পরপর কম্পনে আতঙ্কিত বাসিন্দারা

হাড়োয়ায় গতকাল সংঘর্ষের পর এলাকায় থমথমে,মোতায়েন কামব্যাট ফোর্স ,পুলিশ প্রিকেট | Oneindia Bengali

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
MC worker allegedly murder by BJP in Birati in North 24 parganas on 21st July night after murder cases in Harowa.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X