• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানুষ যদি ভোট না দেয়! এখনও থেকেই বীরভূমে টার্গেট বেঁধে দিলেন অনুব্রত মণ্ডল

এখন থেকে বিধানসভা নির্বাচনে লড়াইয়ের টার্গেট বেঁধে দিচ্ছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। রবিবার তিনি গিয়েছিলেন আমোদপুরে প্রাথমিক শিক্ষা সংসদ আয়োজিত এক অনুষ্ঠানে। পরে প্রশ্নের উত্তরে তিনি বলেন, গত বিধানসভা নির্বাচনে লাভপুর থেকে তৃণমূল জিতেছিল ৩১ হাজার ভোটে। আর সামনের ভোটে তারা জিতবেন ৪১ হাজার ভোটে।

লোকসভায় অন্যরকমের ভোট হয়েছে

লোকসভায় অন্যরকমের ভোট হয়েছে

অনুব্রত মণ্ডল বলেন, এবার লোকসভা নির্বাচনে অন্যরকমের ভোট হয়েছে। তৃণমূলের ভোট একটা পরিমাণে কমলেও, ওটা কোনও ব্যাপার নয়। মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল।

বিধানসভা নির্বাচনে টার্গেট

বিধানসভা নির্বাচনে টার্গেট

লাভপুর নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে অনুব্রত মণ্ডল বলেন, ২০১৬-র বিধানসভা নির্বাচনে তৃণমূল সেখানে জিতেছিল ৩১ হাজার ভোটে। আর সামনের নির্বাচনে তারা জিতবেন ৪১ হাজার ভোটে। তিনি দলের কর্মীদের তা বলে দিয়েছেন বলেও জানিয়েছেন।

উন্নয়ন যজ্ঞ চলছে বীরভূমে

উন্নয়ন যজ্ঞ চলছে বীরভূমে

কথা প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, বীরভূম জুড়ে উন্নয়নের যজ্ঞ চলছে। জেলায় ভাল যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার জন্য একের পর এক ব্রিজ তৈরি করা হয়েছে। যা বাম আমলে হয়নি বলেও দাবি করেছেন তিনি। তিনি দাবি করেন বর্তমান সময়ে একঘন্টায় বহরমপুরে যাওয়া যায়।

মানুষ যদি ভোট না দেয়!

মানুষ যদি ভোট না দেয়!

উন্নয়ন যজ্ঞের পরেও লোকসভা নির্বাচনে জেলায় ভোট কমেছে তৃণমূলের। তাই অনুব্রত মণ্ডলের গলায় খেদের সুর। বিজেপির নাম না করে তিনি বলেন, মানুষকে ভাঁওতা দেওয়া হচ্ছে। মানুষকে রামনামে ব্যস্ত রাখারও অভিযোগ তুলেছেন তিনি। তিনি বলেন, মানুষকেই ঠিক করতে হবে কী করতে হবে।

English summary
TMC will win in Labhpur assembly Constituency, claims leader Anubrata Mondal Ahmodpur in Birbhum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X