• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'তিন দফার পর এখনও রাজ্যে খাতা খুলতে পারেনি তৃণমূল', নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান বিজেপির দিলীপের

রাজ্যে আর কয়েকদিন পর অনুষ্ঠিত হবে লোকসভা নির্বাচনের চতুর্থ দফা। তার আগে এদিন সাংবাদিক সম্মেলন করে শাসক দল তৃণমূল কংগ্রেসকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্যে ইতিমধ্যে পরিবর্তনের সূচনা হয়ে গিয়েছে। এরাজ্যে বিজেপি ভালো ফল করবে এবং তৃণমূল কংগ্রেস ক্ষমতাচ্যুত হবে। মূলত এই ভাষাতেই এদিন শাসক দলকে আক্রমণ শানিয়েছেন দিলীপ ঘোষ।

পরিবর্তনের সূচনা হয়েছে

পরিবর্তনের সূচনা হয়েছে

তাঁর বক্তব্য রাজ্যে পরিবর্তনের সূচনা হয়ে গিয়েছে। রাজ্যে ২৩টি আসনের কথা যে আমরা বলেছি তা আমরা পার করবই। এরাজ্যে পরিবর্তন আসছে বলেই দিলীপবাবু দাবি করেছেন। তাঁর কটাক্ষ, প্রথম কয়েক দফায় যে ১০টি আসনে রাজ্যে নির্বাচন হয়েছে তাতে স্পষ্ট হয়ে গিয়েছে তৃণমূল ক্ষমতা থেকে সরতে চলেছে। দিলীপের কথায়, এই ১০টি আসনের মধ্যে তৃণমূল একটিও পাবে না। তৃণমূল এখনও খাতায় এন্ট্রি করতে পারেনি। আর বিজেপি দারুণ ভালো ফল করবে। উত্তরবঙ্গের আসনগুলিতে বিজেপির আশানুরূপ ফল হবে।

মানুষ বেরিয়ে ভোট দিন

মানুষ বেরিয়ে ভোট দিন

দিলীপ ঘোষের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচন ও তার পরবর্তী সময় থেকে রাজ্যে ভোট সন্ত্রাস চলছে। ভয়ের পরিবেশ তৈরি করে রাজ্যের সাধারণ ভোটারদের ভোট দিতে দেওয়া হয়নি। সাধারণ মানুষ নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। তবে এবার সেই অবস্থার বদল হচ্ছে। বিজেপি সেই বদল আনতে বদ্ধপরিকর। সেজন্যই সাধারণ মানুষকে এগিয়ে এসে ভোট দিতে আহ্বান জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

পরাজিত হবে তৃণমূল

পরাজিত হবে তৃণমূল

তাঁক কথায়, বারবার করে বিজেপি গিয়ে রাজ্য নির্বাচন কমিশনকে রাজ্যের সার্বিক পরিস্থিতি নিয়ে অবগত করেছে। যার ফলে ৪০ শতাংশে শুরু হয়ে এখন ১০০ শতাংশে পৌঁছেছে কেন্দ্র বাহিনী সংখ্যা। ১০০ শতাংশ কেন্দ্রীয় বাহিনী দেওয়ার পথে রাজ্য নির্বাচন কমিশন। এই পরিস্থিতি তৈরি হওয়াতেও তিনি মনে করছেন মানুষ ভোট দিতে পারবেন এবং রাজ্য তৃণমূল কংগ্রেসের পরাজয়ের পথ প্রশস্ত হবে।

English summary
TMC will not win a single seat in North Bengal in Lok Sabha Elections 2019, claims BJP Bengal president Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X