• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Anish Khan: মমতার ফেভারিট ছেলে আনিস খান! বাম ছাত্র-যুবদের পরে এবার পথে নামছে তৃণমূলও

Anish Khan: মমতার ফেভারিট ছেলে আনিস খান! বাম ছাত্র-যুবদের পরে এবার পথে নামছে তৃণমূলও
  • |
Google Oneindia Bengali News

আনিস খানের (anish khan) হত্যাকাণ্ডের ইস্যুতে গা ঝাড়া দিয়ে ওঠেছে বামেরা। বাম ছাত্র-যুবরা আনিসের হত্যাকারীদের শাস্তির দাবি করে যে বিক্ষোভ সংগঠিত করেছে তা সাম্প্রতিক সময়ে দেখা যায়নি। অনেক তৃণমূল (Trinamool Congress) নেতাও আড়ালে একথা স্বীকার করে নিচ্ছেন। সেই পরিস্থিতিতে এবার আনিস খান ইস্যুতে পথে নামতে চলেছে শাসকদল তৃণমূল কংগ্রেস।

শহরে মিছিল তৃণমূলের

শহরে মিছিল তৃণমূলের

আনিস খান ইস্যুতে এবার পথে নামতে চলেছে তৃণমূল কংগ্রেস। সোমবার বেলা ১ টা নাগাদ রামলীলা ময়দান থেকে গান্ধী মূর্তির পাদদেশ পর্যন্ত মিছিল করবে শাসক শিবির। তৃণমূলের মিছিল থেকে আনিসের হত্যাকাণ্ডে মুখ্যমন্ত্রীর পদক্ষেপের প্রশংসা করে স্লোগান তোলা হবে বলে জানা গিয়েছে।

 সিটকে ধন্যবাদ জানাতে মিছিল

সিটকে ধন্যবাদ জানাতে মিছিল

গত সপ্তাহের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আনিস খানের হত্যাকাণ্ডের তদন্ত করতে সিট গঠন করার কথা জানিয়েছিলেন। এই সিট গঠন নিয়ে মামলা হলেও, হাইকোর্টে তা মান্যতা পেয়েছে। এই মিছিল থেকে বেশ কিছু দাবিও তোলা হবে বলেই সূত্রের খবর। সেই দাবির মধ্যে থাকতে চলেছে আনিসের হত্যাকাণ্ডকে ঘিরে রাস্তা আটকে কোনও প্রতিবাদ করা যাবে না।

 আনিস ফেভারিট ছেলে, বলেছিলেন মুখ্যমন্ত্রী

আনিস ফেভারিট ছেলে, বলেছিলেন মুখ্যমন্ত্রী

আনিস খানের হত্যাকাণ্ড সামনে আসার পর থেকে আইএসএফ, সিপিএম, কংগ্রেস-সহ বিভিন্ন রাজনৈতিক দলের তরফ থেকে তাদের সঙ্গে আনিসের যোগাযোগ থাকার দাবি করা হয়েছে। যার পাল্টা হিসেবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্ন থেকে বলেছিলেন, আনিস তাঁর ফেভারিট ছেলে। আনিস তৃণমূল কংগ্রেসের সঙ্গে যোগাযোগ রাখতেন বলে দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী। এই দাবির পরেই তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য ফেসবুক লাইভে গাবি করেন, একটা সময় আনিস খান তৃণমূলের নেতাদের সঙ্গেও যোগাযোগ রাখতেন।

 সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের পরিবার

সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের পরিবার

এখনও সিবিআই তদন্তের দাবিতে অনড় আনিসের পরিবার। হাইকোর্টে নির্দেশের পরে আনিসের মোবাইল ফোন তারা সিটের হাতে তুলে দিয়েছে। তবে সিটের পছন্দমতো সময়ে আনিসের দেহ পুনরায় ময়নাতদন্তের জন্য তুলে দিতে রাজি হননি তারা। সোমবার আনিসের দেহ পুনরায় ময়নাতদন্তের জন্য তোলার কথা রয়েছে। একজন হোমগার্ড এবং সিভিক পুলিশকে এই ঘটনায় গ্রেফতার করা হলেও, খাঁকি উর্দেতে থাকা যে পুলিশকর্মী আনিস খানের বাবার মাথায় বন্দুক তাক করেছিলেন, তাঁকে এখনও হাজির করতে পারেনি সিট।
এদিকে আনিস খানের হত্যাকারীদের শাস্তির দাবি করে শনিবার বাম ছাত্র-যুবদের পাঁচলায় হাওড়া গ্রামীণ এসপির অফিস অভিযানের পরে একই ধরনের একটি অভিযান ছিল এদিন। তবে তা নিয়ে শনিবারের মতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়নি।

Recommended Video

দক্ষিণ দমদম পুরসভায় সিপিআইএম এজেন্টকে বুথের মধ্যে ঢুকতে বাধা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

Municipal Election 2022: ১৫২ বছরের ইতিহাস ভাঙল জয়নগর! ভোটকেন্দ্র ছাড়লেন সাধারণ ভোটাররাMunicipal Election 2022: ১৫২ বছরের ইতিহাস ভাঙল জয়নগর! ভোটকেন্দ্র ছাড়লেন সাধারণ ভোটাররা

English summary
TMC will go on road for Anish Khan and will give thanks to SIT investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X