• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গলমহলের সব আসন তৃণমূল কংগ্রেসের! পথ বাতলে দলকে জেতাতে কার্যত মুকুলকে চ্যালেঞ্জ নেত্রীর

  • |

ঝাড়গ্রামের সব আসন তৃণমূল কংগ্রেসের। এদিন জেলার যুব তৃণমূল কংগ্রেসের কর্মসূচিতে এই বার্তা দিলেন, এলাকারই প্রাক্তন সাংসদ উমা সোরেন। দলের কর্মসূচিতে এদিন ঝাড়গ্রামে ছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও।

দলে পুরনোদের প্রতি অবজ্ঞা! অমিত শাহের সঙ্গে কথা বলবেন রাহুল সিনহা

ঝাড়গ্রামের সব আসন তৃণমূলের

ঝাড়গ্রামের সব আসন তৃণমূলের

ঝাড়গ্রামের সব আসন তৃণমূলের। এদিন ঝাড়গ্রামের লোধাশুলিতে জেলার নবনির্বাচিত যুব কমিটির প্রথম বৈঠকে এমনটাই মন্তব্য করেছেন ঝাড়গ্রামের সাংসদ উমা সোরেন। ওই অনুষ্ঠানে উমা বলেন, জঙ্গলমহলের সব আসন জেতানোর দায়িত্ব তাঁর।

শুধু মাতৃ আরাধনা করুন

শুধু মাতৃ আরাধনা করুন

উমা সোরেন আরও বলেন, আপনারা শুধু মাতৃ আরাধনা করুন। জঙ্গলমহলের মা, বাংলার মা, দেশ-মার আরাধনা করুন। তিনি বলেন, তাঁর(উমা) কাছে জীবন্ত দুর্গা আছেন। তিনি জঙ্গলমহলকে স্বপ্ন দেখাতে সাহায্য করেছেন। তিনি চান জঙ্গলমহলের সবাই ভাল থাকুক। তাই নিশ্চিন্তে থেকে মাতৃ আরাধনার মন দিতে উপদেশ দিয়েছেন প্রাক্তন সাংসদ।

পঞ্চায়েতে এবং লোকসভায় ফল খারাপ তৃণমূলের

পঞ্চায়েতে এবং লোকসভায় ফল খারাপ তৃণমূলের

যেসব জায়গায় পঞ্চায়েতের পর লোকসভাতেও তৃণমূলের ফল খারাপ হয়েছে, সেসব জায়গাগুলির মধ্যে রয়েছে জঙ্গলমহলও। একের পর এক আসনে হারতে হয়েছে তৃণমূলকে।

ঝাড়গ্রামে চায়ে পে চর্চায় লকেট

ঝাড়গ্রামে চায়ে পে চর্চায় লকেট

ঝাড়গ্রামে রয়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও। এদিন চায়ে পে চর্চায় অংশ নিয়ে তিনি বলেন, জঙ্গলমহলের উন্নয়নে ব্যর্থ তৃণমূল। জঙ্গলমহল এখন আর হাসছে না। এর ফল তৃণমূল হাতেনাতে পাবে বলে মন্তব্য করেছেন তিনি।

জঙ্গলমহলে চোখ বিজেপিরও

জঙ্গলমহলে চোখ বিজেপিরও

জঙ্গলমহলে চোখ রয়েছে বিজেপিরও। মুকুল রায়ও জঙ্গলমহল সফর করছেন। সেপ্টেম্বরের শুরুতে তিনি গিয়েছিলেন ঝাড়গ্রামে। দিন চারেক আগেও তিনি গিয়েছিলেন পুরুলিয়ায়। একটা সময়ে তৃণমূলের দুনম্বর ব্যক্তি থাকার সময়েও জঙ্গলমহলের দায়িত্ব ছিল মুকুল রায়ের ওপর। ফলে উমা সোরেনের এই মন্তব্য কার্যত মুকুল রায়কেই চ্যালেঞ্জ জানানো।

English summary
TMC will bag all the junglemahal seats of West Bengal, says leader Uma Soren
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X